1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় সম্পন্ন

  • আপডেট সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১৫৫ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার টেকনাফে চতুর্থ ধাপে ইউপি ও পৌর নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৯ ডিসেম্বর) বিকালে টেকনাফ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ, জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম, জেলা নির্বাচন কর্মকর্তা এস এম শাহাদাত হোসেন, উখিয়া-টেকনাফ চার্কেল (অতিরিক্ত পুলিশ সুপার) শাকিল আহাম্মদ, টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান সহ বিভিন্ন উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।

কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশিদ বলেন,
টেকনাফে সুন্দর নির্বাচন হবে, কেউ যেন বন্দী করে ভোট গ্রহনের চেষ্টা না করে। কমিশনের বিধি নিষেধ যদি কেউ অমান্য করে তাহলে কাউকে ছাড় দেয়া হবেনা।

পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম জানান, ভোট কেন্দ্রে হবে ভোটার দের জন্য শত ভাগ নিরাপদ স্থান। কারো যদি পেছনের দরজা দিয়ে বিজয় হবার চিন্তা থাকে তা সম্পুর্ন মাথা থেকে ফেলে দেয়ার হুমকি দিয়ে বলেন, সাধারণ জনগণ তাদের স্বাধীন ভোটাধিকার প্রয়োগ করতে যতটুকু নিরাপত্তার প্রয়োজন তা পুলিশ বাস্তবায়ন করবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা বেদারুল ইসলাম জানান, আগামী ২৬ ডিসেম্বর টেকনাফ পৌর সভার, বাহার ছড়া ইউনিয়ন ও স্থগিত থাকা প্রবাল দ্বীপ সেন্টমার্টিনের নির্বাচন অনুষ্ঠিত হবে। তথ মধ্যে টেকনাফ পৌর সভায় মেয়র পদে ২ জন, সংরক্ষিত মহিলা পদের ১০ জন, সাধারণ সদস্য পদে ২০ জন, মোট ৩২ প্রার্থী প্রতিদ্বন্দ্বী করবে।

অপর দিকে বাহার ছড়া ইউপিতে চেয়ারম্যান পদে ১৩ জন, সংরক্ষিত মহিলা পদে ২০জন, সাধারণ সদস্য পদে ৬৫ জন, মোট ৯৮ জন।

সেন্টমার্টিনে চেয়ারম্যান পদে ৫জন, সংরক্ষিত মহিলা পদে ৯ জন, সাধারণ সদস্য পদে ২৮ জন, মোট ৪২ জন প্রার্থী রয়েছে।

এক পৌর সভা ও দুই ইউপিতে ভোটার সংখ্যা যথাক্রমে টেকনাফ পৌর সভা নারী /পুরুষ মিলে ১৬০৮৫ জন, বাহার ছড়া ইউপিতে, নারী/ পুরুষ ১৯৯৭৮ জন এবং সেন্টমার্টিনে নারী /পুরুষ ৩৩৬৫জন।
পরিস্থতি সাভাবিক থাকলে আগামী ২৬ ডিসেম্বর এক পৌর সভা ও দুই ইউপিতে মোট ৩৬৯ টি কেন্দ্রে ভোট উৎসব মুখর গ্রহন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর