1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম :
ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা কক্সবাজার জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হলেন আব্দুল জলিল টেকনাফে ৩৩ হাজার ইয়াবা’সহ ৩ পা’চা’র’কা’রী আ’ট’ক

বঙ্গোপসাগরে জলদস্যুদের হামলা, টেকনাফের ৬জেলে গুরুত্বর আহত, ডুবিয়ে দেয়া হয়েছে নৌকা

  • আপডেট সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১৯৮ বার পড়া হয়েছে

বঙ্গোপসাগরে জলদস্যুদের হামলা, টেকনাফের ৬জেলে গুরুত্বর আহত, ডুবিয়ে দেয়া হয়েছে নৌকা

আজিজ উল্লাহ: টেকনাফ বাহারছড়া

টেকনাফের বাহারছড়া ইউপির শামলাপুর থেকে জীবীকার তাগিদে কনকনে শীতকে উপেক্ষা করে বঙ্গোপসাগরে মাছ ধরার সময় জেলেদের নৌকায় হামলা চালিয়েছে জলদস্যুরা। এসময় দস্যুদের ছুরি,দা কোপের ও হাতুড়ির পিটার আঘাতে একই নৌকায় ৬জনকে মেরে রক্তাক্ত করা হয়েছে। লুট করা হয়েছে নোকায় থাকা সব মাছ,জাল এবং গভীর সাগরে নৌকা ডুবিয়ে দেয়া হয়েছে।
জানা যায়, শুক্রবার (০৭ জানুয়ারি) রাত আনুমানিক ৩টার সময় গভীর সমুদ্রে এই ঘটনা সংঘটিত হয়।
উল্লেখ্য,গত চারদিন আগে ইলিশ ধরার জন্য বাহারছড়া শামলাপুর মৎস্য ঘাট থেকে স্থানীয় মৃত মোজাহের মিয়া পুত্র ফরিদুল আলমের নৌকা ৬জন জেলে নিয়ে মাছ ধরতে যায়।
শামলাপুর উপকূলীয় মৎস্য সমিতি সূত্রে জানা যায়, বঙ্গোপসাগরে মাছ শিকারের জন্য ফরিদুল আলমের মালিকানাধীন নৌকা ৬জন জেলে নিয়ে ইলিশের সন্ধানে ৪দিন সাগরে অবস্থান করছিল হঠাৎ একদল জলদস্যু নৌকাটিতে আক্রমণ চালায়।এতে প্রায় ৩লক্ষাধিক টাকার মাছ,জালা ও প্রয়োজনীয় সামগ্রী লুট করে নেয়।পরে দস্যুরা পিঠিয়ে আক্রান্ত জেলেদের রক্তাক্ত অবস্থায় স্থানীয় একটি নৌকায় তুলে দেয়। এতে নৌকার মাঝি বোরহান উদ্দিন,জেলে সদস্য মোহাম্মদ রফিক,ফরিদ আলম,মাহবুব আলমসহ ৬জন আহত হয়।আহতদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য জেলেদের কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নৌকার মালিক ফরিদুল আলম বলেন, জলদস্যুদের কবলে পড়ে তার নৌকা,জাল,মাছসহ বিভিন্ন সরাঞ্জামাদিসহ প্রায় ১২লাখ টাকার অধিক ক্ষয়ক্ষতি হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর