1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

ঝাউ বনে সাড়ে ১২ কোটি টাকা আইস ফেলে পালালো পাচারকারী

  • আপডেট সময় : শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ১৭৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী, টেকনাফ

কক্সবাজার টেকনাফে কোস্টগার্ড জওয়ানেরা মেরিন ড্রাইভ সংলগ্ন সাগর উপকূলে অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় সাড়ে ১২ কোটি টাকা মূল্যমানের আড়াই কেজি আইস উদ্ধার করেছে। আজ দুপুরে আনুষ্ঠানিক সংবাদ ব্রিফিংয়ের মাধ্যমে জানানো হয়েছে।

১৪ জানুয়ারী (শুক্রবার) দুপুরে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের টেকনাফ বিসিজি ষ্টেশনের প্রশাসনিক ভবনে সংবাদ সম্মেলনে জানান, রাতের প্রথম প্রহরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর ইউনিয়নের দরগাহছড়া এলাকায় মেরিন ড্রাইভ সংলগ্ন উপকূলে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক স্টেশন কমান্ডার টেকনাফ লেঃ কমাঃ এম নাঈম উল হকের নেতৃত্বে একটি বিশেষ অভিযানে গিয়ে কৌশলী অবস্থান নেয়। কিছুক্ষণ পর একজন মানুষ একটি ব্যাগ হাতে নিয়ে সাগর হতে ঝাঁউ বাগানের দিকে আসতে থাকে। তখন কোস্টগার্ড সদস্যগণ তাকে থামার জন্য বাঁশি বাজিয়ে সংকেত দিলে সে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে হাতে থাকা ব্যাগটি ফেলে দিয়ে দৌঁড়ে পার্শ্ববর্তী গ্রামের ভেতরে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী চালিয়ে ব্যাগটি উদ্ধার করে বিসিজি ষ্টেশনে নিয়ে পরিমাপ করে সাড়ে ১২ কোটি টাকা মূল্যমানের আড়াই কেজি আইস বা ক্রিস্টাল মেথ পাওয়া যায়।

কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার বিএন আব্দুর রহমান জানান, জব্দকৃত মাদক আইসের চালান পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর