1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শক্তিশালী ঘূর্ণিঝড়ের আ’ঘাতে নি’হত ১১ বিশ্বের বৃহত্তম সাপের মৃ’ত্যু নিয়ে যা জানা গেল ঔষধ কিনতে টাকা না পেরে পেটে ছুরি ঢুকিয়ে যুবক আত্মহত্যা! পানখালী ইসলামী সমাজকল্যাণ ফাউন্ডেশন”র ইফতার সামগ্রী বিতরণ বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগ  হ্নীলা ইউনিয়ন ইউনিটশাখার ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত পরিকল্পিত ষড়যন্ত্রের ব্যাখ্যা ও প্রতিবাদে হ্নীলার নুরুল হুদা মেম্বার যা বলেছেন সমরাস্ত্র প্রদর্শনী ২০২৪ উদ্ধোধন করেন মেজর জেনারেল মোঃ মাসুদুর রহমান রোহিঙ্গা ক্যাম্পে অনলাইনে জুয়া ও মাদক ছড়িয়ে দিচ্ছেন ওমর মাসিক আয় ৪৫ লাখ টাকা টেকনাফের হ্নীলা নাফনদী সীমান্ত পয়েন্ট মরুসী ও কামাল সিন্ডিকেটের হাতে জিম্মি পাচারে বাধাদিলে জলদস্যুদের দিয়ে অপহরণের হুমকি মায়ানমারে আভ্যন্তরীন যুদ্ধে ব্যাপক খাদ্যসংকট এপার থেকে পাচার হচ্ছে নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রীওপার থেকে আসছে ইয়াবা

টেকনাফে জমি বিরোধের জেরে মহিলাদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা

  • আপডেট সময় : সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২
  • ২৪৬ বার পড়া হয়েছে

টেকনাফে জমি বিরোধের জেরে মহিলাদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলা, থানায় অভিযোগ।

বার্তা পরিবেশক :

কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়নে জমি বিরোধের জের ধরে সংঘবদ্ধভাবে তিন মহিলার উপর অতর্কিত হামলার ঘটনা ঘটেছে।

বরিবার (১৬ জানুয়ারি) বিকালে হ্নীলা ইউপির ৪নং ওয়ার্ডের পশ্চিম পানখালী এলাকায় রেহেনা বেগমের নিজস্ব জমিতে এই ঘটনা ঘটে। এই বিষয়ে রেহেনা বেগম বাদী হয়ে টেকনাফ মডেল থানায় ৬ জনকে বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তারা হলেন,মৃত আব্দু শুক্কুরের ছেলে তোফায়েল, ফরিদ আহমদের ছেলে মোহাম্মদ হোছন ও এমরান, দিল মোহাম্মদের ছেলে ছালাহ উদ্দিন, মৃত সোলতাল আহমদের ছেলে নুরুল আলম নুরুল আলমের ছেলে শফিক।

অভিযোগ সূত্রে জানাযায়, অভিযুক্ত ব্যক্তিগণ রেহেনা বেগমের জমি দীর্ঘদিন ধরে কেড়ে নেওয়ার জন্য প্রতিনিয়ত বিভিন্ন ধরনের পাঁয়তারা করেছে।এতে জমির মালিক বিবাদীদেরকে বাধা প্রদান করলে বিবাদীরা আমার কোনো বাধা না মেনে উল্টো ভিন্ন ধরনের ভয়ভীতি সহ হুমকি ধমকি প্রদান করে। তারই ধারাবাহিকতায় রবিবার দুপুর ২টারদিকে বিবাদীরা রেহেনা বেগমের উক্ত জমি দখলের চেষ্টা করে। বিষয়টি জানার নিজের জমিতে গেলে বিবাদীরা জমির মালিককে দেখে ক্ষীপ্ত হয়ে শরীরের বিভিন্ন জায়গায় এলােপাতাড়ি মারধর করে। শাের চিৎকারে আমার আপন বােন- খালেদা বেগম (৫০)
এবং রােকেয়া বেগম (৩০) দ্বয় তাকেকে বাঁচাতে আসলে বিবাদীরা তাদেরকেও শরীরের বিভিন্ন স্থানে
এলােপাতাড়ি মারধর করে আহত করে চলে যাইতে বলে এবং হুমকি দেয় যে, ঘটনার বিষয়ে থানায়
অভিযােগ/মামলা করিলে পরবর্তী সময়ে তাদেরকে দেখে নিবে ।এখন অভিযুক্তদের অব্যাহত হুমকিতে জমির মালিকগণ নিরপত্তাহীনতায় ভোগছে বলে জানাযায়। এদিকে আহতদের টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ভূক্তভোগি পরিবার প্রশাসনের জোর হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান জানান, এ বিষয়ে আমরা একটি অভিযোগ হাতে পেয়েছি ঘটনার তদন্তপূর্বক অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর