1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ১৬ প্রার্থীর মনোনয়ন দাখিল নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পলকের শ্যালক সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব আটক ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপন করবেন ছাত্রলীগ সেন্টমার্টিনে বাংলাদেশ নৌবাহিনী জাহাজ সমুদ্র জয় এর মেডিক্যাল ক্যাম্পেইন ও পরিচ্ছন্নতা অভিযান

নাফ নদী হতে আইসের বড় চালান উদ্ধার করেছে বিজিবি

  • আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২
  • ১৬৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, আরাফাত সানি।

কক্সবাজার টেকনাফে বাংলাদেশ বডার্র গার্ড ২বিজিবি ব্যাটালিয়ন সদস্যরা অভিযান চালিয়ে ৪ কেজি ১৭৫ গ্রাম ক্রিস্টাল মেথ বা আইস ও ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। যাহার আনুমানিক বাজার মূল্য ২২কোটি ৩৭ লক্ষ ৫০ হাজার টাকা বলে জানিয়েছে বিজিবি।

বুধবার (১৯ জানুয়ারি) সকালে এক সংবাদ সম্মেলনে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২বিজিবি ব্যবটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

বিজিবি জানায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দমদমিয়া বিওপির দায়িত্বপূর্ণ ২কিঃ মিঃ পূর্বে জালিয়ার দ্বীপ এলাকার পার্শ্ববর্তী নাফ নদীর সীমান্ত দিয়ে মাদকের একটি বড় চালান মিয়ানমার হতে বাংলাদেশে পাচার হতে পারে এমন সংবাদের ভিত্তিতে টেকনাফ ২বিজিবির ব্যাটালিয়ন সদর ও দমদমিয়া বিওপির দুইটি বিশেষ টহল দল নাফ নদীর জালিয়ারদ্বীপে কৌশল গত অবস্থান করে। টহল দল একটি হস্তচালিত কাঠের নৌকা বাংলাদেশের দিকে প্রবেশ করতে দেখে তাৎক্ষণাত চ্যালেঞ্জ করলে নৌকার আরোহীরা তাদের চ্যালেঞ্জ কে উপেক্ষা করে নৌকাটি ঘুরিয়ে মিয়ানমার সীমান্তের দিকে চলে যেতে থাকে। বিজিবির টহল দল উক্ত সন্দেহভাজন নৌকাটিকে লক্ষ করে গুলি ছুড়ে নৌকাটি কে থামানোর চেষ্টা করে। এতে অজ্ঞাতনামা চোরাকারবারীরা নৌকা হতে নাফ নদীতে লাফ দিয়ে মিয়ানমারের অভ্যন্তরে পালিয়ে যায়। পরবর্তীতে বিজিবির টহল দল স্পীড বোটের সাহায্যে নৌকাটি আটক করতে সক্ষম হয়। পরে নৌকাটি তল্লাশি করে পাটাতনের নিচে একটি বস্তার ভিতরে লুকিয়িত অবস্থায় ৪কে ১৭৫ গ্রাম আইস ও ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর