1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

টেকনাফ সাংবাদিক ফোরামের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত ||টেকনাফ ৭১

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৫৩ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি :

টেকনাফ সাংবাদিক ফোরামের উদ্যোগে খতমে কোরআন, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

টেকনাফ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মো. ছৈয়দ হোসাইনের রোগমুক্তি, মরহুম সাংবাদিক নজির আহমদ সীমান্ত ও সাইফুল ইসলাম চৌধুরী ও ছলাহ উদ্দিনের ইছালে সওয়াব উপলক্ষে উক্ত আয়োজন করা হয়।

এ উপলক্ষে (২৬ এপ্রিল) বুধবার বিকাল ৪ টায় আলো কমিউনিটি সেন্টারে খতমে কোরান, সাড়ে পাঁচটায় আলোচনা সভা ও ছয়টায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত কোরান হাফেজ ও সাংবাদিকবৃন্দরা ইফতার করেন।
টেকনাফ সাংবাদিক ফোরাম এর সভাপতি আমান উল্লাহ কবিরের সভাপতিত্বে ও কার্যকরি সভাপতি মুহাম্মদ জুবাইরের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেকনাফ প্রেস ক্লাবের সাবেক সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী।
বিশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি ও সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি মো. আশেক উল্লাহ ফারুকী, সাবেক সহ-সভাপতি মুহাম্মদ তাহের নঈম,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও টেকনাফ প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাংবাদিক ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম সাইফী, সাবেক দপ্তর সম্পাদক কাইছার পারভেজ চৌধুরী, পৌর প্রেস ক্লাবের সভাপতি আবদুস সালাম, সিনিয়র সাংবাদিক আবুল আলী, নুর হাকিম আনোয়ার, স্কুল শিক্ষক সাইফুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এম আমান উল্লাহ আমান, মোঃ শফি, মফস্বল সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক মোঃ আরফাত সানী, কোষাধ্যক্ষ এম এ হাসান, ক্রাইম রিপোটার্স সোসাইটির সাংগঠনিক সম্পাদক শহীদ উল্লাহ, অর্থ সম্পাদক সামশু উদ্দীন, জাহাঙ্গীর আলম, আকতার হোসেন হিরু, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সামী জাবেদ,রিয়াজুল ইসলাম খোকন,সাইফুল ইসলাম, মেহেদী হাছান ইমন, মোস্তাক আহমদ, হাফেজ, ইব্রাহিম, ছাত্র নেতা মোঃ ইয়াছিন আরাফাত, রবিউল হাছান মামুন, হকার আলী, মাদরাসা শিক্ষক ও বিভিন্ন মসজিদের ইমাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ভিন্নমত নিয়ে সংগঠন অনেক থাকতে পারে। কিন্তু সকল সাংবাদিকরা এক ও অভিন্ন। মরহুম সহকর্মীদের ইছালে সওয়াবের উদ্দেশ্যে খতমে কোরআন ও দোয়া মাহফিল সত্যি প্রশংসাযোগ্য। রমজানের শিক্ষা নিয়ে দুর্নীতি, দেশ ও সমাজের অসংগতি, অবহেলিত এলাকা ও উন্নয়ন লেখনীর মাধ্যমে তুলে ধরতে হবে। পরে বিশেষ দোয়ায় দেশের শান্তি ও উন্নতি,মরহুম সাংবাদিকদের আত্মার শান্তি এবং সকলের সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক মোঃ আশেক উল্লাহ ফারুকী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর