1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

টেকনাফে ঈদের দিনে সাংবাদিককে হামলা, মাদক ও মানবপাচারকারী পলাতক আসামি আব্দুল আলীকে খুঁজছে পুলিশ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ১৫৮ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড, নোয়াখালী পাড়া এলাকায় পবিত্র ঈদুল ফিতরের দিনে শীর্ষ মানব পাচারকারী আবদুল আলী ও তার লালিত সন্ত্রাসী বাহিনীরা কতৃক বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম টেকনাফ উপজেলা শাখার (বিএমএসএফ) এর কোষাধ্যক্ষ, জাতীয় দৈনিক গণকন্ঠ টেকনাফ প্রতিনিধি ও দৈনিক রূপালী সৈকতের স্টাফ রিপোর্ট
সাংবাদিক এম এ হাসান এর উপর পরিকল্পিত ভাবে অতর্কিত হামলা করে গাড়ী ভাংচুর করা হয়েছে।

গত ০৩ মে (মঙ্গলবার) সকাল সাড়ে ৯ টায় নিজ গ্রাম বাহারছড়া ইউনিয়ন ৯নং ওয়ার্ড নোয়াখালী পাড়া এলাকার জামে মসজিদে ঈদের নামাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে শীর্ষ মানবপাচারকারীরা গতিরোধ করে একাধীক মামলার আসামী আব্দুল আলী (৫০) ও তার লালিত সন্ত্রাসীদের নিয়ে অবৈধ দেশীয় অস্ত্র, দা, কিরিচ নিয়ে অতর্কিতভাবে হামলা করা হয়েছে সাংবাদিক এম এ হাসান কে গুরুত্বর আহত করে।

এ বিষয়ে আহত সাংবাদিক এম এ হাসান বলেন, আমি গ্রামে থাকি সরকার বা রাস্ট্র বিরোধী কাজ না করতে আমি তাদের নিষেধ করতাম, যা কারণে আমাকে দীর্ঘদিন ধরে শীর্ষ মানবপাচারকারী আব্দুল আলী ও তার ছেলে সাইফুল সহ লালিত সন্ত্রাসীরা প্রতিনিয়ত হুমকি ধমকি দিয়ে আসছে, আমি ঈদের দিনে নামাজ ও করব জিয়ারত শেষে মা’কে সালাম করার জন্য বাড়ি যাওয়ার পথে গতিরোধ করে আব্দুল আলী ও তার ছেলে সাইফুল সহ তার সহযোগিদের নিয়ে আমার উপর হামলা ও গাড়ি ভাংচুর করে। পরে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদ কে বিষয়টি অবগত করিলে, তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আমাকে আহত অবস্থায় উদ্ধার করে। হামলাকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। বর্তমানে মানবপাচারী আব্দুল আলী সহ তার সহযোগীরা আমাকে প্রান নাশের হুমকি ধমকি দিয়ে আসছে।

এ বিষয়ে আমি সাংবাদিক এম এ হাসান বাদী হয়ে, আব্দুল আলী, সাইফুল ইসলাম, ফাতেমা খাতুন ও মিনু আরা সহ অজ্ঞাত নামা আরোও ৪/৫ জনকে আসামী করে টেকনাফ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। বর্তমানে আহত আমি সাংবাদিক এম এ হাসান ও আমার পরিবার নিরাপত্তাহীতায় ভুগছে বলেছেন। যে কোন মুহুর্তে হামলার করে আমার লাশ ঘুম করবে পারে। কারণ তারা অস্ত্রধারী, সন্ত্রাসী, মানবপাচারকারী, বহু মামলার পলাতক আসামী এমনকি পাহাড়ে অবস্থানরত রোহিঙ্গা সন্ত্রাসীদের সাথে তাদের যোগসাজশ রয়েছে।

তাই আইনের আওতায় আনা জন্য টেকনাফ উপজেলার সকল আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি বিনিত অনুরোধ জানাচ্ছি। শীর্ষ সন্ত্রাসী ও মানবপাচারকারী আব্দুল আলীর পাহাড়ে একটি আস্তানা রয়েছে। এমনকি মালয়েশিয়ায় মামব পাচার ও ইয়াবা পাচার তার একটি বোট রয়েছে। ভয়ে তার বিরুদ্ধে কেউ মুখ খুলেনা।

এবিষয়ে টেকনাফ মডেল থানার ওসি তদন্ত আব্দুল আলিম বলেন, আমরা অভিযোগ হাতে পেয়েছি। সে বেশ কয়েটি মানবপাচার মামলার পলাতক আসামী। তাকে শীগ্রই আইনের আওতায় আনা হবে। সে কোথায় আছে আমাদের তথ্য দিয়ে সহযোগিতা করুন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর