1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ ভুল চিকিৎসায় মা ও নবজাতক মৃত্যুর অভিযোগ এবার মানবপাচার মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি)

পানখালী অটোরিকশা ও মিনি টমটম সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি হেলাল সম্পাদক সাব্বির

  • আপডেট সময় : শনিবার, ৪ জুন, ২০২২
  • ১৪৯ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ 

টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পানখালী অটোরিকশা ও মিনি টমটম সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। শুক্রবার দুপুরে পানখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে উক্ত নির্বাচন সম্পন্ন হয়। প্রত্যাক অটোরিকশা ও মিনি টমটম চালকদের মতামতের ভিত্তিতে হেলাল উদ্দীন কে সভাপতি, নুরুল কবির কে সহ সভাপতি, সাব্বির আহাম্মদ কে সাধারণ সম্পাদক, সামশুল আলম কে অর্থ সম্পাদক, নুরুল ইসলাম সোনামিয়া ও খলীল আহাম্মদ কে সদস্য করে একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়।

এ সময় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হ্নীলা ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম নুরু, হ্নীলা আলফালাহ একাডেমির শিক্ষক সায়েম সিকদার, হ্নীলা উত্তর বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী, প্রোপ্রাইটর জহির বিল্ডার্সের ইঞ্জিনিয়ার মামুন রশিদ, আলহাজ্ব আব্দুল মুনাফ স্মৃতি যুব ও ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক জামাল হোসন সহ আরো অনেকেই।

অনুষ্ঠানে বক্তারা বলেন, অটোরিকশা ও মিনি টমটম শ্রমিকদের অক্ষ বদ্ধ রাখতে পানখালীর এ সমবায় সমিতি কাজ করবে । আমরা সব সময় আপনাদের পাশে থাকব। যে কোনো অনিয়ম অথবা কেউ আপনাদের বেআইনি সমস্যা করলে আমাদেরকে অবহিত করবেন ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর