1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

টেকনাফ সীমান্তে বিজিবি’র হাতে আইসসহ পেশাদার মাদক পাচারকারী আটক ||Teknaf 71

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ২৩৫ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের হোয়াইক্যংয়ে ১কেজি ৩’শ ৫৪গ্রাম আইসসহ হাবিব উল্লাহ (৩৭) নামের একজন চিহ্নিত মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে বিজিবি। সেই টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের মৌলভীবাজারের মৃত ইসলাম মিয়ার ছেলে।

২৩ জুন বৃহস্পতিবার রাত আনুমানিক দেড়টায় উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী বিওপি সংলগ্ন সীমান্ত এলাকা থেকে মাদকসহ তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার ভোর সাড়ে চারটায় এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি আরও জানান, রাতে উপজেলার খারাংখালী সীমান্তে বিজিবি’র জওয়ানরা নিয়মিত টহলের সময় মিয়ানমার থেকে সাঁতারকেটে সীমান্ত অভিমূখে এক ব্যক্তিকে আসতে দেখে। লোকটি বিজিবির উপস্থিতি টের পেয়ে নিজেকে কাদার মধ্যে লুকানোর চেষ্টা করে। এসময় বিজিবি ধাওয়া করে তাকে আটক করা হয়। পরে তল্লাশী চালিয়ে কোমরে বাঁধা অবস্থায় ১ কেজি ৩৫৪ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়। জব্দকৃত মাদকসহ ধৃত ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্থান্তর করা হয়েছে।

উল্লেখ, ধৃত হাবিবুল্লাহ কিছুদিন ধরে সীমান্তের বিভিন্ন পয়েন্ট দিয়ে মাদক কারবারী গডফাদারদের বড় বড় মাদকের চালান খালাসে জনশ্রুতি রয়েছে। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হলে প্রকৃত মাদকের গডফাদারদের নাম ও রাঘব-বোয়ালদের চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসবে বলে স্থানীয়দের ধারণা।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর