1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

টেকনাফে সড়ক দুর্ঘটনা এড়াতে ট্রাফিক সচেতনতা বিষয়ে নবাগত টি আই এর প্রচারনা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১২৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার-টেকনাফ আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনা ও ট্রাফিক সচেতনতা বিষয়ে মোটরসাইকেল আরোহী, সিএনজি,মাহিন্দ্রা,ট্রাক, অটোরিকশা ও টমটম চালকদের সচেতনতা মূলক গণ প্রচারনা শুরু করেছেন টেকনাফ জোনের নবাগত ট্রাফিক ইন্সপেক্টর মোশারফ হোসেন খাঁন।

বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত টেকনাফ পৌর শহরের বিভিন্ন স্থানে উক্ত প্রচারণা চালানো হয়। সে সাথে গাড়ির কাগজ পত্রে অসংগতি থাকায় কয়েকজন চালক কে জরিমানাও করা হয়।

পরে প্রচারণার অংশ হিসেবে নবাগত ট্রাফিক ইন্সপেক্টর টেকনাফ পৌর মেয়র হাজী মোঃ ইসলামের সাথে পৌর কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। এ সময় মেয়ের ও ট্রাফিক ইন্সপেক্টর দুইজনের মধ্যে পৌর শহরের যানজট নিরসন, রোহিঙ্গা শ্রমিক দিয়ে গাড়ি চালানো, পৌরসভার টোল আদায়ের নামে অতিরিক্ত চাঁদাবাজি বন্ধ সহ অনেক বিষয় নিয়ে সৌহার্দপূর্ণ আলোচনা হয়। এসময় উপস্থিত ছিলেন ট্রফিক বিভাগের এ এস আই খোরশেদ আলম।

ইন্সপেক্টর মোশারফ হোসেন বলেন, জনসচেতনতার পাশাপাশি আইনি সহায়তার মাধ্যমে টেকনাফ কে যানজটমুক্ত ও সুন্দর পর্যটন শহর গড়ে তুলা আমাদের লক্ষ্য।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর