1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

জিয়াবুল কে নির্যাতন করায় সাবরাং চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  • আপডেট সময় : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৫৪৩ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

কক্সবাজারের টেকনাফে জিয়াউক হক নামে একজনকে গুরুতর মারধরের অভিযোগ ওঠেছে চেয়ারম্যানের বিরুদ্ধে। গেল ২৬ নভেম্বর উপজেলার সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নুর হোসেনের নেতৃত্বে নয়াপাড়া পানবাজার এলাকায় ৭/৮জন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে দলবদ্ধভাবে অতর্কিত হামলা চালিয়েছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন ভুক্তভোগী জিয়াউল হক।

শুক্রবার (১ ডিসেম্বর) জুমার নামাজের পরে কাটাবনিয়া পুুরাতন জামে মসজিদের মাঠে এলাকাবাসীদের সঙ্গে নিয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব অভিযোগ তোলে ধরেন ভুক্তভোগী জিয়াউল হক। তিনি সংবাদে লিখিত বক্তব্যে বলেন,
২০২১ সালে নির্বাচনে বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকার পক্ষে ভোট করায় স্বতন্ত্র প্রার্থী নুর হোসেনের পক্ষে নির্বাচন না করায়, উপজেলার সাবরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাদক কারবারী নুর হোসেন কর্তৃক জিয়াবুল হককে শারিরীক নির্যাতন ও মিথ্যা মামলার হয়রানি করেছে ।

টেকনাফ সাবরাং ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে ছিলেন নুর হোসেন চেয়ারম্যান। নির্বাচন চলাকালীন সময়ে নৌকার পক্ষে নির্বাচন করার ইস্যুকে কেন্দ্র করে তার উপর অতর্কিত হামলা চালায়।

এরপরে নুর হোসেন চেয়ারম্যানের নিজ বসত ভিটায় এনে ৭ থেকে ৮ জন সন্ত্রাসী ও মাদককারবারী তাদের হাতে থাকা লোহার রড ও কাঠের লাঠি দিয়ে নুর হোসেন চেয়ারম্যানের “টর্চার সেলে” অন্ধকারে নিয়ে গিয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি বারি মেরে মারাত্মক জখম করে এবং নুর হোসেন চেয়ারম্যানের হাতে থাকা ধারালো ছুরি দিয়া নাকে আঘাত করে রক্তাক্ত জখম করেন। চেয়ারম্যানের সাথে থাকা জাহেদ হোসেনের ছেলে সন্ত্রাসী ফারুক তার হাতে থাকা পিস্তল মাথায় তাক করে হত্যার চেষ্টা করে বলেও সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তুলে ধরেন। পরে পুলিশ ও এলাকাবাসী খবর পেয়ে তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করেন। এতে চেয়ারম্যান নুর হোসেন কান্ত না হয়ে আমাকে অস্ত্রসহ চালান করার চেষ্টা করে। তবে এলাকাবাসীর জোরপ্রতিবাদের মুখে অস্ত্রসহ মামলা দিয়ে চালান করার সুযোগ না পেলেও অদৃশ্য ক্ষমতা বলে চেয়ারম্যান তাকে মদপান করেছে বলে মিথ্যা মামলা দিয়ে কারাগারের প্রেরণ করতে সক্ষম হয়। তবে এলাকাবাসীর দোয়ায় ৪দিন পরে জামিনে আসে । এখনো নুর হোসেন চেয়ারম্যান ভূক্তভোগী জিয়াউলকে হুমকি-ধমকি দিয়ে যাচ্ছে এবং পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগছেন বলে সংবাদ সম্মেলনে জানান । ভুক্তভোগী পরিবার প্রশাসনের নিকট এ ঘটনার সুষ্ঠ তদন্তপূর্বক চেয়ারম্যানের উচিত বিচার দাবি করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর