1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

অ ভাই সাংবাদিকরে জানাইলে বলে আয়ার ভাইয়রে মারি ফেলাইব!২যুবক অপহরণ

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৯২ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ 

কক্সবাজার টেকনাফের হোয়াইক্যং ইউপির পশ্চিম সাঘটিয়া পাড়ার পাহাড় হতে দুই যুবক কে অপহরণ করেছেন পাহাড়ি সন্ত্রাসীরা। তবে তাদের মুক্তিপণ ছাড়া মুক্তি মিলবেনা বলে জানাগেছে। অপহরণ কারিদের হাতে যথা সময়ে টাকা পৌঁছে না দিলে তাদের জীবিত আর পাবেনা বলে তাদের স্বজনদের কাছে হুমকি দেওয়া হয়েছে বলে জানাগেছে।
মঙ্গলবার (৭ ফেরুয়ারি) সন্ধায় এ তথ্য নিশ্চিত করেন অপহরণ কৃতের বড় ভাই মৃত কালু মিয়ার ছেলে নুরুল কবির।

অপহরণ কৃতরা হলেন, পশ্চিম সাতঘড়িয়া পাড়ার মৃত কালু মিয়ার ছেলে নুরুল আমিন (২০) ও হ্নীলা এলাকার জিন্নার ছেলে প্রকাশ কালো। ( তবে অপহরণ কৃত কালোর নাম ও পিতার নাম সম্ভাব্য বলে জানিয়েছে তথ্য দাতা নুরুল কবির)

নুরুল কবির জানান, বুধবার বিকালে সাতঘড়িয়া পাড়ার পাহাড়ে কৃষি ক্ষেতের ঘিরা বা বাউন্ডারি
দেওয়ার জন্য কাঠ কাটতে গেলে অপহরণ কারিরা তাদের অপহরণ করেন। পরের দিন তাদের পরিবারে মোবাইল করে তাদের মুক্তির জন্য মোটা অংকের টাকা মুক্তিপণ দাবি করেন।

তিনি আরো জানান, কোন সাংবাদিক দিয়ে নিউজ করালে বা থানায় অভিযোগ করলে অপহরণ কৃতদের লাশ বাড়িতে পাঠানো হবে বলেও হুমকি প্রদান করেন।

স্থানীয় ৭নং ওয়ার্ডের গ্রাম পুলিশ নুর কবির জানান, দুই জন অপহরণ হয়েছে। একজনের নুরুল আমিন, অপর জনের নাম জানিনা।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক নাছির উদ্দীন মজুমদার (তদন্ত) জানান, আমাদের কাছে কেউ আসেনি, তবে দুই জন না আমরা একজনের কথা শুনেছি। সে তো মাদক ব্যবসায়ী সম্ভবত তাদের দুই পক্ষের মধ্য মাদকের লেনদেন নিয়ে একজন কে পাওয়া যাচ্ছে না বলে শুনেছি । কেউ আমাদের জানালে আমরা ব্যবস্তা নেব।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর