1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

টেকনাফ উপজেলায় প্রভাবশালীদের মাটি কাটার মহোৎসব চলছে, মাটি বুঝাই ২টি ট্রাক জব্দ হলেও নেমে নেই মাটি কাটা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৫২ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি।

টেকনাফ মেরিন ড্রাইভ ও পাহাড়ের পাদদেশে কৃষি জমি,বনভূমি ও খাস জমির মাটি ও বালি স্থানীয় ভূমিদস্যু কর্তৃক বেপরোয়া বাণিজ্যের অভিযোগ পেয়ে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ এরফানুল হক চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশের সঙ্গীয় (২৭ ফেব্রুয়ারি) সকালে টেকনাফ সদর ইউনিয়নের দক্ষিণ লেঙ্গুর বিল ও জাহালিয়া পাড়ায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কৃষি জমি থেকে মাটি ও বালি উত্তোলনের সময় মাটি ও বালি বুঝাই ২টি পরিবহন গাড়ি জব্দ করা হয়েছে।

টেকনাফ উপজেলা সরকারি-বেসরকারি বিভিন্ন উন্নয়ন ও মেগা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে। এ সব উন্নয়ন প্রকল্প সমূহে কৃষি জমি ও পাহাড়ের বনভূমির মাটি উত্তোলন করে ডাম্পার ও ট্রাক যোগে চলছে দিবানিশি প্রতিযোগিতা চলছে। সম্প্রতি উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় বিষয়টি উত্থাপিত হওয়ার পর টেকনাফ উপজেলা প্রশাসন মাঠ পর্যায়ে গিয়ে ভ্রমণ আদালত পরিচালনা করে মাটি ও বালি বুঝাই ২টি ট্রাক জব্দ করে নিয়ে আসে।

সূত্রে জানা যায়, উপজেলার কতিপয় কিছু অসাধু কর্মকর্তা ও এসিল্যান্ড এর চালককে ম্যানেজ করে উপজেলার সাবরাং, টেকনাফ সদর, হ্নীলা, বাহারছড়া, হোয়াইক্যং ইউনিয়ন সহ বিভিন্ন প্রান্ত থেকে দিবানিশি সরকারি খাস জমি ও বনবিভাগের বিভিন্ন স্থান থেকে একটি প্রভাবশালী সিন্ডিকেট এর সাথে জড়িত রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক মাটি কাঁটার সাথে জড়িত এক ব্যক্তি বলেন ; আমরা সংশ্লিষ্ট সবাইকে ম্যানেজ করে মাটি কাটছি। এ সম্পর্কে সবাই অবগত রযছে। আপনারা নিউজ করেন সমস্যা নেই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর