1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

ঈদের আগে ভিজিডি চাল পেল হাজারো নারী, রমজানে প্রধানমন্ত্রীর জন্য বিশেষ দোয়া চাইলেন বদি

  • আপডেট সময় : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ১৯০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ টেকনাফ

টেকনাফের বাহার ছড়া ইউনিয়নে ঈদের আগে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের ভিজিডি উপকার ভোগীদের মাঝে চাউল বিতরন করা হয়েছে। ৮৯৯জন কে ৩০ কেজি করে তিন মাসের মোট ৯০ কেজি করে প্রতিজন কে চাউল প্রদান করা হয়েছে।

সোমবার (১৭ এপ্রিল) সকালে টেকনাফ বাহারছড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে উক্ত চাউল বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাহার ছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকনের সভাপতিত্বে চাউল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখছেন উখিয়া-টেকনাফের সাবেক মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখছেন, টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান।
এ সময় উপস্থিত ছিলেন, বাহারছড়া পুলিশ ফাঁড়ি আইসি মশিউর রহমান, একাডেমিক সুপারভাইজার নুরুল আবছার, ৫ নং ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান হুমায়ুন কাদের, ৭ নং ওয়ার্ডের মেম্বার ফরিদ উল্লাহ, মহিলা সদস্য জহুরা বেগমসহ সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় সাংবাদিক বৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে বদি বলেন, আমি এমপি থাকা কালীন সময়ে উখিয়া-টেকনাফে রোহিঙ্গা অনুপ্রবেশের কারণে আমার এলাকায় ক্ষতিগ্রস্ত জনগণের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে চাউল সহায়তা বৃদ্ধির আবেদন করলে তিনি চাউলের বরাদ্দ বাড়িয়ে দেন। যার কারণে আমার এলাকায় অসহায় লোকজন এখনো তাহার সুফল ভোগ করছে ।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী কে ভোটের মাধ্যমে আবারো ক্ষমতায় আনতে হবে, তিনি যদি প্রধানমন্ত্রী না থাকেন এই ছাউল আপনারা আর পাবেন না সেজন্য আমাদের প্রধানমন্ত্রী সকলের ” মা “শেখ হাসিনা যেন পুনরায় ক্ষমতায় আসার জন্য সকল কে দোয়া করতে হবে।

টেকনাফ উপজেলা চেয়ারম্যান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ চাউল বরাদ্দ দিয়ে আমাদের টেকনাফ বাসীকে ধন্য করেছেন। উক্ত চাউল যথাযথ বন্টন হচ্ছে কিনা তা সরজমিনে পরিদর্শনে এসেছি। সকালে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন ।

বাহার ছড়ার ইউপি চেয়ারম্যান খোকন বলেন, ২৩ সালের শুরু থেকে আপনাদের কে চাউল বিতরণ করার কথা ছিল। কিন্তুু আমাদের সমস্যার কারণে তা যথা সময়ে প্রদান করতে পারিনি বলে আমার জনগণের কাছে ক্ষমা ও দুঃখ প্রকাশ করছি। আগামীতে সমস্ত চাউল যথা সময়ে প্রদান করারহবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুজ্জামান বলেন, আজকে যে চাউল দেয়া হচ্ছে তা হল সরকারের পক্ষ থেকে সহায়তা। এই সহায়তা নিয়ে আপনারা আপনাদের সন্তানদেরকে পড়ালেখা করিয়ে দক্ষ নাগরিক হিসেবে তৈরি করার জন্য চেষ্টা করবেন। ভবিষ্যতে যেন আপনার ছেলে সন্তানরা উপার্জন করে খেতে পারে সেদিকে সকল মা বাবা দের দৃষ্টি রাখতে হবে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর