1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

রাতে ২৪ নং রোহিঙ্গা ক্যাম্পে আগুন ৩২ বাড়ি পুড়ে ছাই অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি

  • আপডেট সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ২১৮ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজারের টেকনাফ লেদা ২৪ নং রোহিঙ্গা ক্যাম্পে আগুনে পুড়ে ছাই হয়ে যায় অন্তত ৩২টি ঘর বাড়ি। যাদের মধ্যে ২টি স্থানীয় বাসীন্দার বাড়িও রয়েছে। এতে অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।
মঙ্গলবার (১৮ এপ্রিল) মধ্য রাতে ওই ঘটনা ঘটে।

ক্যাম্প ২৪’র মাঝি নুর কবির জানান, রাতে ক্যাম্পের একটি স্কুল থেকে আগুন লেগে আমার দায়িত্ব রত এ-৫ ব্লকের ৩২ ঘর পুড়ে ছাই হয়ে যায়। কেউ কোন কিছু বাড়ি থেকে বের করতে পারেনি। তবে এছাড়া আগুনের তাপে পাশের ১২টির মত বাড়িও ক্ষতিগ্রস্ত হয়।

তিনি আরো জানান, আগুন লাগার ঘটনা শুনে যে যার যার মত করে পানি, বালি মেরে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে এনজিও সংস্থা আইওএম থেকে দমকল বাহিনীর কর্মীরা এসে পুরো আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, রোহিঙ্গা ক্যাম্পে আগুন লাগার ঘটনা শুনে রাতেই আমি ঘটনা স্থলে গিয়েছি। যেখানে আমার এলাকার স্থানীয়দের দুই টি পরিবারও রয়েছে। তবে আমার এলাকার স্থানীয় অনেক মানুষ আগুন নিবার কাজে সহযোগিতা করেছে। কিন্তুু কে বা কারা আগুন দিয়েছে তা জানা যায় নি।

এ বিষয়ে ক্যাম্প ২৪’র সিআইসি ( সিনিয়র সহকারী সচিব) মোহাম্মদ নজরুল ইসলাম জানান, আমি ঈদের ছুটিতে আছি, রাতে আগুন লেগে পুড়ে যাওয়া ঘরগুলো শনাক্ত করে এনজিও সংস্থা আইওএম তাদের শেল্টারের ব্যবস্থা করছে পাশাপাশি ডব্লিউ এফ পি ( ওয়ার্ল্ড ফুট প্রোগ্রাম ) তাদের খাদ্যের বিষয়ে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর