1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন উদ্বোধন করেছেন টেকনাফ ইউএনও কামরুজ্জামান

  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ১৮৯ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

জাতিসংঘ বিশ্ব খাদ্য কর্মসূচী (ডব্লিউএফপি)’র অর্থায়নে এবং কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (কাডেক) কর্তৃক বাস্তবায়নাধীন স্কুল ফিডিং কর্মসূচীর আওতায় টেকনাফ উপজেলার ৭০টি প্রাথমিক বিদ্যালয়ে ছাত্র- ছাত্রীদের মাঝে কাতার সরকারের দেওয়া উপহার খেজুর বিতরন কর্মসূচি শুরু হয়েছে। এর মধ্যে ৬৩ টি সরকারি এবং ৭টি কমিউনিটি পরিচালিত স্কুল। যারা দুই কেজি করে খেজুর পাবে।

মঙ্গলবার ( ১১ জুলাই) দুপুরে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান উপজেলার মায়মুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উক্ত খেজুর বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার গৌর চন্দ্র দে, সহকারি শিক্ষা অফিসার আশীশ বোষ, বিশ্ব খাদ্য কর্মসূচী’র স্কুল ফিডিং প্রোগ্রামের কক্সবাজার টিমের প্রধান জর্জ সুমন কর্মকার, বিশ্ব খাদ্য কর্মসূচী’র কর্মকর্তা মোস্তফা আমীর ফয়সাল, আদ্রিতা রহমান এবং টেকনাফ হোস্ট, উখিয়া- টেকনাফ এবং ভাষানচর ক্যাম্প স্কুল ফিডিং কর্মসুচির প্রকল্প সমন্বয়কারি মোঃ জিয়াউল হক, টেকনাফ হোস্ট স্কুল ফিডিং কর্মসুচির ডেপুটি প্রকল্প সমন্বয়কারি মোঃ সাইফুল ইসলাম সহ প্রকল্পের অন্যান্য কর্মকর্তা গন উপস্থিত ছিলেন।

এ সময় মোঃ কামরুজ্জামান বলেন, স্কুল ফিডিং প্রকল্প কর্তৃক প্রদানকৃত প্রতিদিন এক প্যাকেট উচ্চ পুষ্টি সমৃদ্ধ বিস্কুট বিতরণ সহ বিদ্যালয় আঙ্গীনায় সবজি বাগান প্রতিষ্ঠা, খেজুর বিতরণ সবগুলোই অত্র এলাকার কোমলমতি ছাত্র ছাত্রীদের প্রয়জনীয় পুষ্টি চাহিদা পূরনের পাশাপাশি তাদেরকে পুষ্টিকর খাবার গ্রহনে উদ্বুদ্ধ করবে বলে আমি আশাকরি।

তিনি আরো বলেন, কোডেকের বাস্তবায়নে বিশ্ব খাদ্য কর্মসূচির এসকল কর্মপ্রচেষ্টাকে সাধুবাদ জানাই। পাশাপাশি বিশ্ব খাদ্য কর্মসূচির মাধ্যমে কাতার সরকারকে এই অসামান্য উপহারের জন্য অভিনন্দন জানান।

অনুষ্ঠানে উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের স্বাস্থ্য, শিক্ষা ও পুষ্টির উন্নয়নে বিশ্ব খাদ্য কর্মসূচি ও কোডেক-এর যৌথ উদ্যোগে কে উপজেলা শিক্ষা অফিসার গৌর চন্দ্র দে ধন্যবাদ জ্ঞাপন করেন।

পাশাপাশি বিশ্ব খাদ্য কর্মসূচির স্কুল ফিডিং প্রোগ্রামের কক্সবাজার টিম প্রধান জনাব জর্জ সুমন কর্মকার, শিক্ষার্থীদের পুষ্টি সরবরাহ এবং সচেতনতা সৃষ্টিতে বিশ্ব খাদ্য কর্মসূচির সকল প্রচেষ্টাকে সমর্থন করার জন্য উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর