1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ফেসবুক-টিকটকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি গুলির সঙ্গে কোনো সংলাপ হয় না: কোটা আন্দোলনের সমন্বয়ক আসিফ কোটা সংস্কারের পক্ষে সরকার আলোচনায় বসতে রাজি: আইনমন্ত্রী থাই প্রধানমন্ত্রীর উপদেষ্টা বলেছেন টেকনাফের সাবরাং হবে পর্যটক আকর্ষণ কেন্দ্রবিন্দু আজ ১০ মহররম-পবিত্র আশুরা ||টেকনাফ ৭১ জনতার হাতে আটক ডাকাত রফিককে তার সহযোগীরা যেভাবে ছিনিয়ে নিয়ে গেছে উখিয়া-টেকনাফে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের ইউএনডিপি’র সামাজিক অপরাধ বিষয়ে সচেতনতা মূলক ক্যাম্পেইন সাংবাদিকের ‘আব্বা’ দাবী করা সেই এসআইকে উখিয়া থানা থেকে প্রত্যাহার টেকনাফ সমুদ্র সৈকত থেকে আহরণ করে পাচার করছে শামুক-ঝিনুক: ঘুমিয়ে আছে পরিবেশ অধিদপ্তর ফাইনালে রাতে মুখোমুখি ইংল্যান্ড-স্পেন

হ্নীলা উলুচামরি এলাকার ব্যবসায়ীর পিতা – মাতাকে মারধরের অভিযোগ প্রতিপক্ষের বিরুদ্ধে

  • আপডেট সময় : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৯৯ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফর হ্নীলা ইউনিয়নের উলুচামরি এলাকার মুজিবুর রহমানের পিতা – মাতা কে মারধরের অভিযোগ উঠেছে। সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে উক্ত ঘটনা ঘটে। সে উলুচামরি হামজার ছড়া গ্রামের আব্দু রহমানের ছেলে। ওই ঘটনায় মুজিবুর রহমান সহ ৫ নারী, পুরুষ আহত হয়েছে বলে দাবি করেন তিনি।

ব্যবসায়ি মুজিবুর জানান, আমি প্রতিদিনের মত হ্নীলা বাজারে আমার দোকানে বেচা বিক্রি করছি এমন সময় বাড়ি থেকে ফোন আসে প্রতিপক্ষরা আমার মা-বাবার উপর হামলা করেছে । ঘটনা শুনে আমার মা বাবাকে উদ্ধার করতে গেলে কোন কিছু বুঝে ওঠার আগেই তারা উল্টো আমার উপর দা কিরিচ নিয়ে হামলা চালায়। এমন অবস্থায় দুই পক্ষের ধাওয়া পালটা ধাওয়ার মধ্যে কয়েকজন আহত হয়।

তিনি আরো জানান, সকালে আমার ছোট ভাই ও এলাকার প্রতিবেশী ছোট ভাইয়েরা গ্রামের সেই মার্বেল খেলা কে কেন্দ্র করে ছোটদের মধ্যে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে আমার মা আমার ছোট ভাইকে শাস্তি দিয়ে বাড়িতে নিয়ে আনতে গিয়েছিলেন । এমন সময় অপরাপর প্রতিপক্ষরা এসে আমার মা কে ইটের কঙ্কন নিক্ষেপ করে। তা দেখে আমার বাবা আমার আম্মুকে উদ্ধার করে নিয়ে আসতে গেলে ওই দুর্বৃত্তরা আবার আমার বাবা কেও ইট নিক্ষেপ্ত করে হামলা চালায় যা এলাকার সমস্ত মানুষ দেখেছে। এরই মধ্যে তাদের হামলায় আহত হয়েছেন আমার মা, বাবা, দুই বোনসহ অনেকে। আমি একজন ব্যবসায়ী হিসেবে স্থানীয় প্রশাসনের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হয়।

এ বিষয়ে মজিবুর রহমানের প্রতিপক্ষ মোহাম্মদ ইব্রাহিম এর কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি জানান আমি হাসপাতাল রয়েছি একটি জরুরী এক্সরে দিতে হচ্ছে পরে কথা বলবো বলে মোবাইল কেটে দেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর