1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে এফআইভিডিবি-প্ল্যান ইন্টারন্যাশনালের সহযোগিতায় ৩২২ পরিবারের মাঝে কিটস বিতরন

  • আপডেট সময় : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৫৪ বার পড়া হয়েছে

টেকনাফ প্রতিনিধি।

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের সাবরাংয়ে এফআইভিডিবি’র আয়োজনে, প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরী সহযোগীতায় (১৯ সেপ্টেম্বর) মঙ্গলবার ঘুর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্থ ৩২২ পরিবারের কিশোরী এবং নারীদের মাঝে মিনসট্রেশনাল হাইজিন কিটস বিতরন করা হয়েছে।

৪ নং সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নূর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি আদনান চৌধুরী , উপজেলা নির্বাহী অফিসার টেকনাফের পক্ষে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান, জনস্বাস্থ্য ও প্রকৌশলী কর্মকর্তা ফারুক হোসেন উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের আশীষ কুমার বকশী, হেড অফ কক্সবাজার এন্ড সিএইচটি প্রোগ্রাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন এফআইভিডিবি এর প্রোগ্রাম সমন্বয়কারী (হিউম্যানেটিরিয়ান রেসপন্স প্রোগ্রাম) মহিউদ্দিন সরদার, এবং কর্মসূচীর উদ্দেশ্য এবং সার্বিক বাস্তবায়ন পদ্ধতি নিয়ে আলোচনা করেন প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের আশীষ কুমার বকশী, হেড অফ কক্সবাজার এন্ড সিএইচটি প্রোগ্রাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবরাং ইউনিয়নের ৪,৫,৬,৮, ও ৯ নং ওয়ার্ডের স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ।

প্রথম পর্য়ায়ে ৩২২ জন উপকারভোগী ও নারীদের মাঝে এনএফআই ও মিনসট্রেশনাল হাইজিন কিটস বিতরন করা হয় এবং ২য় ধাপে উক্ত পরিবারের মাঝে বিকাশের মাধ্যমে ৫০০০ টাকা শর্তহীন সহায়তাপ্রদান করা হবে। বিতরণ শেষে ৪ নং সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নূর হোসেন উক্ত সহযোগিতা করায় এনজিও সংস্থা এফআইভিডিবি ও প্ল্যান ইন্টারন্যাশনাল সহ সংশ্লিষ্ট সবাই’কে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।###

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর