1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন

টেকনাফের সাবরাংয়ে ৬নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি ফয়েজ, সাঃ সম্পাদক ইউনুছ,

  • আপডেট সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ২৬৯ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানি, টেকনাফ।

 

বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ টেকনাফ উপজেলা শাখার আওতাধীন সাবরাং ইউনিয়ন শাখার আওতাধীন ৬নং ওয়ার্ড শ্রমিক লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। ১৭ নভেম্বর শুক্রবার,বিকাল ৩ঘটিকার সময় বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ সাবরাং ইউনিয়ন শাখার কার্যালয়ে এ কমিটি ঘোষণা করা হয়। 

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাবরাং ইউনিয়ন শাখার শ্রমিক লীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান, সহ-সভাপতি মোঃ রফিক, সহ-সভাপতি উসমান গনি, ২নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি খু্ইল্যা মিয়া।

 

প্রধান অতিথির বক্তব্যে সাবরাং ইউনিয়ন শাখার সভাপতি সাদ্দাম হোসেন বলেন,সাবরাং ইউনিয়নের ৬নং ওয়ার্ড হচ্ছে খুবই গুরুত্বপূর্ণ ওয়ার্ড আর এ ওয়ার্ড যাদের হাতে দায়িত্ব দেওয়া হয়েছে তারা সবাই আওয়ামী পরিবারের সন্তান,তিনি আরও বলেন,গুজব রটিয়ে সরকারের উন্নয়ন কর্মসূচীকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামাতরা নতুন ষড়যন্ত্র শুরু করেছে।

 

এসব ষড়যন্ত্র প্রতিহত করে জনসচেতনতা সৃষ্টি করতে সাবরাং ইউনিয়ন শ্রমিক লীগের প্রতিটি ওয়ার্ডের নেতা-কর্মীদের কাজ করতে হবে। মাদক,সন্ত্রাস ও অসামাজিক কার্যকলাপে জড়িত আছে এমন কোন ব্যক্তিকে সাবরাং শ্রমিক লীগে স্থান দেওয়া হবে না। অপকর্ম প্রতিরোধে যারা ভুমিকা পালন করবে তারাই হবে সাবরাং ইউনিয়ন শ্রমিক লীগের নেতা-কর্মী।সম্মেলন শেষে অধিবেশনে শ্রমিক লীগ নেতা আবুল ফয়েজ কে সাবরাং ইউনিয়ন শাখার ৬নং ওয়ার্ডের সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয় এবং মোঃ ইউনুছ কে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়, সহ-সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয় ছৈয়দ উল্লাহ কে, এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়া হয় সিরাজুল মোস্তফা কে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর