1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম :
ভুল চিকিৎসায় মা ও নবজাতক মৃত্যুর অভিযোগ এবার মানবপাচার মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন 

টেকনাফে ৮শত টাকার জন্য বন্ধুর মাথায় বন্ধু গুলি

  • আপডেট সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৫৯০ বার পড়া হয়েছে

শেখ রাসেল,টেকনাফ (কক্সবাজার)

কক্সবাজারের টেকনাফের নাজির পাড়ায় আটশত টাকার লেনদেনকে কেন্দ্র করে বন্ধুর গুলিতে আরেক বন্ধু গুলিবিদ্ধ হয়েছে বলে অভিযোগ ওঠেছে।

গুলিবিদ্ধ যুবকের নাম মো. জোবায়ের (৩০)। শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের নাজির পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ যুবককে আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা গুরুতর হওয়ায় কর্মব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন ।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য এনামুল হক বলেন, জোবায়ের নামে এক যুবক গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়েছি। তবে কী কারণে গুলি করা হয়েছে তা নিশ্চিত হতে পারিনি।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ২ দিন আগে সদর ইউনিয়নের নাজির পাড়া গ্রামের জাগির হোছনের পুত্র নজুমুদ্দিনের সঙ্গে একই এলাকার মৃত আব্দুল খালেকের পুত্র জোবায়েরের মধ্যে টাকার লেনদেন নিয়ে মোবাইল ফোনে কথা কাটাকাটি হয়। এ ঘটনার রেশ ধরে শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে নজুমুদ্দিনের নেতৃত্বে জোবায়েরের বাড়িতে হামলা চালায়। এক পর্যায়ে কিছু বুঝে ওঠার আগেই জোবায়ের এর মাথায় গুলি করে পালিয়ে যায় নজুমুদ্দিন ও তার সাঙ্গপাঙ্গরা। পরে স্থানীয় লোকজন আহত জোবায়েরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাখাওয়াত হোসেন মিঠু বলেন, ‘শুক্রবার সন্ধ্যার পরে গুলিবিদ্ধ এক যুবককে হাসপাতালে আনা হয়েছে। তার কপালের বাম পাশে গুলি লাগে। রিভলবার জাতীয় কিছু দিয়ে গুলি করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। গুলিবিদ্ধ যুবকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে’।

এ বিষয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, এবিষয়ে পুলিশের একটি টিম কাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর