1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত আগের রূপে টেকনাফ থানা, অপহরণ-নির্যাতন চলছেই

কক্সবাজার জেলা নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতি টেকনাফ উপজেলা শাখার ২য় নির্বাচনের তফসিল ঘোষণা

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১১৩ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

কক্সবাজার জেলা নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতি টেকনাফ উপজেলা শাখার ( রেজিস্ট্রার কক্স ৪২১/১১,) ২য় নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। গেলে ৩১ মার্চ দুপুরে কক্সবাজার জেলা নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতি টেকনাফ উপজেলা শাখার হ্নীলা অফিসে উক্ত নির্বাচনের তফসিল ঘোষণা করা হয় বলে সংগঠন টির সভাপতি শ্রমিক নেতা নুর হোছন ও সাধারণ সম্পাদক মাহবুবর রহমান নিশ্চিত করেছেন। জেলা কমিটির নির্দেশে নির্বচন পরিচালনা জন্য গঠিত নির্বাচন কমিশন কর্তৃক ১ম এপ্রিল থেকে ১৯ এপ্রিল পর্যন্ত মনোনয়ন ফরম দাখিল এর শেষ দিন ধার্য করা হয়েছে। এতে ২০ এপ্রিল মনোনয়ন পত্র যাচাই-বাছাই, ২৫ এপ্রিল মনোনয়ন পত্র প্রত্যাহার ও প্রতীক বরাদ্দা। এবং আগামী ১০ মে নির্বাচনের দিন ঘোষণা করা হয়।

তবে ওই নির্বাচনে যারা প্রার্থী হবেন বা প্রতিদ্বন্দ্বিতা করবেন বা ভোট দিতে আসবেন তাদের জন্য কিছু নিয়ম কানুন বেধে দিয়েছেন কমিশন। যাতে বলা হয়েছে, নির্বাচন হবে নির্বাচনী বিধি মোতাবেক, আগামী ২ এপ্রিল হালনাগাদ ও নতুন ভোটার তালিকা নির্বাচন কমিশন বরাবর দাখিল করতে হবে, এবং নির্বাচনের দিন প্রত্যেক প্রার্থী ও ভোটারগণ কে ভোটার আইডি কার্ড স্ব শরিরে রাখতে হবে।

যারা বিভিন্ন পথে প্রার্থী হবেন তাদের সকলে ফরম ও জামানত অফেরতযোগ্য বলেও বিবেচিত হবে। এতে সভাপতি প্রার্থীর মনোনয়ন ফরম ৩৫০০ টাকা, সিনিয়র সহ সভাপতি ২৫০০, সহ সভাপতি ২৫০০, সাধারণ সম্পাদক ৩০০০, সিনিয়র সহ সাধারণ সম্পাদক ২০০০, সহ সাধারণ সম্পাদক ২০০০, অর্থ সম্পাদক ২৫০০, সাংগঠনিক সম্পাদক ২০০০,প্রচার ও প্রকাশনা সম্পাদক ১২০০,ক্রিড়া ও ধর্ম সম্পাদক ১২০০, সমাজ কল্যাণ সম্পাদক ১২০০,দপ্তর সম্পাদক ১২০০ এবং নির্বাহী সদস্য ১০০০ টাকা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর