1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত আগের রূপে টেকনাফ থানা, অপহরণ-নির্যাতন চলছেই

পুলিশ সুপার মাহফুজুল ইসলাম হুঁশিয়ারি দিয়ে বলেন টিকটিকির মত রং বদলালে ও পুলিশের হাত থেকে রক্ষা পাবে না অপহরণ কারিরা

  • আপডেট সময় : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ২০৯ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

অপহরণ, মাদাক ও মানব পাচার কারিদের হুঁশিয়ারি দিয়ে কক্সবাজার জেলা পুলিশ সুপার মাহফুজুল ইসলাম বলেন, টিকটিকির মত রং বদলালে ও পুলিশের হাত থেকে রক্ষা পাবে না। শীঘ্রই জনতা কে সাথে নিয়ে অপহরণকারীদের আস্তানা গুড়িয়ে দেয়া হবে । আর ক্যাম্পের বাইরে যদি কোন রোহিঙ্গাকে স্থানীয়রা ভাড়া বাসা ভাড়া দেয়, তাহলে তাদেরকে একটি ফরম পূরণ করে তাদের সঠিক নাম ঠিকানা বা পরিচয় রাখতে হবে। না হলে পার্শ্ববর্তী থানায় অবহিত করতে হবে। তারা কোন অপরাধ করে তাহলে তাদেরকে সনাক্ত করতে যেন সহজ হয়। তা না হলে বাড়ির মালিককে আইনের আওতায় আনা হবে।


টেকনাফের রংগীখালী ফাজিল মাদ্রাসার মাঠে কক্সবাজার জেলা পুলিশ ও টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগ আয়োজিত অপরাধ প্রতিরোধে জনসচেতনতা মূলক সভায় কক্সবাজার জেলা পুলিশ মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম বিপিএম (বার) উপরোক্ত কথা গুলা বলেন। বুধবার (২ এপ্রিল) দুপুরে হ্নীলা ইউপির রংগীখালী ফাজিল মাদ্রাসার মাঠে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মোহাম্মদ আলম বাহাদুরের সভাপতিত্বে ও টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রাজ্জাকের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন, কক্সবাজার জেলা পুলিশ সুপার মাহফুজুল ইসলাম পিপিএম বিপিএম (বার)। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) রফিকুল ইসলাম, উখিয়া থানার ওসি শামীম হোসেন, টেকনাফ মডেল থানার ওসি মোঃ ওসমান গণী।

উক্ত অপরাধ প্রতিরোধ সভায় অপহরণ , মাদক ও মানব পাচার বন্ধে উপস্থিত থেকে মতামত প্রদান করেন, হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী, হোয়াইক্যং ইউপির চেয়ারম্যান অধ্যক্ষ নুর আহমদ আনোয়ারী, বাহার ছড়ার চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন, উখিয়া পালংখালী ইউপি চেয়ারম্যান গফুর উদ্দীন সহ আরো অনেকেই।

এ সময় আরো উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খোকন, হ্নীলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল হোছন মেম্বার, হ্নীলা ইউনিয়ন সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক জাফর আলম ছাদেক। টেকনাফ মডেল থানা পুলিশের কর্মকর্তা, হ্নীলা, হোয়াইক্যং ও বাহার ছড়া ইউনিয়ন পরিষদের মেম্বার, মহিলা মেম্বার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর