1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

হ্নীলা জাদিমোড়াতে জুবায়ের গংদের হামলায় একই পরিবারের ৬ জন আহত ১ জন আশঙ্কাজনক!

  • আপডেট সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৩৯১ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

টেকনাফের হ্নীলা জাদিমুড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের ৬ জন আহত হয়েছে বলে অভিযোগ উঠেছে। এদের মধ্যে ৫ জন পুরুষ ও ১ জন নারী। তবে তাদের পিতার আঘাত বেশি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম হাসপাতালে নেওয়া হয়েছে। কিন্তুু তিনি আশঙ্কাজনক বলে দাবি করেছেন তাহার পরিবারের সদস্যরা।

এ বিষয়ে জাদিমুড়া এলাকার বাসীন্দ মোঃ ছালেহ্ এর পুত্র মোঃ হাদিম জানান, গেল বৃহস্পতিবার সন্ধায় একই এলাকার আব্দুরহিমের ছেলে জুবায়েরের নেতৃত্বে ৫-১০ জন সহযোগী নিয়ে পূর্ব পরিকল্পিত ভাবে আমার বাড়িতে লুটপাটের উদ্দেশ্যে হামলা চালায়। খবর শুনে আমি বাড়ির মালামাল রক্ষার্থে ও আমার পিতা- মাতা কে নিরাপদ রাখতে তাৎক্ষণিক বাড়িতে পৌছলে লুটপাট কারিরা তাদের উদ্দেশ্য হাসিল করতে না পেরে আমাদের স্ব-পরিবারের সবাইকে হত্যার উদ্দেশ্যে হামলা করে পালিয়ে যায়। যে আঘাতে আমার পরিবারের সকলে বিভিন্নভাবে একাধিক স্থানে আঘাতপ্রাপ্ত হয় । পরে আমাদের সু-চিৎকারে এলাকাবাসীরা এগিয়ে আসলে হামলা কারিরা বাড়িতে থাকা নগদ টাকা, মা – বোন দের স্বর্ণালংকার সহ লোট করে পালিয়ে যায়। পরে আমাদের বাড়ির সকল কে রক্তাক্ত অবস্থায় দেখে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে টেকনাফ হাসপাতালে নিয়ে যায় । সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সকলকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করলেও আমার পিতার অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাকে চট্টগ্রামে প্রেরণ করা হয়েছে। বর্তমানে সে রক্ত বমি করছে। উক্ত ঘটনার সঠিক তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি।

এ বিষয় হামিদের বাড়িতে হামলা কারি জুবায়েরের কাছে জানতে চাইলে তিনি জানান, আমার ছোট ভাইয়ের সাথে হামিদের ছোট ভাইয়ের সামান্য কথা কাটাকাটির জেরে ঘটনা হয়েছে। পরবর্তীতে ওই ঘটনার বিষয়ে হামিদের বাড়িতে বুঝাতে গেলে তারা আমাদের কেও হামলা করেন।

স্থানীয় সূত্র জানাগেছে , হামিদের বাড়িতে জুবায়ের গংরা বেশি হামলা করেছে। তাদের বাড়ির সকলে এখন হাসপাতাল অবস্থান করতে । এমন নেক্কারজনক ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির কামনা করছি ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর