1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা জেলাপরিষদ সদস্যপদ থেকে মোরশেদ কে অ’প’সা’রণের দাবীতে ছাত্রদের মানববন্ধন প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা, ধার নেওয়া টাকা ফেরত না দিতে অপ’হ’র’ণের নাটক টেকনাফ পৌর সচিব-প্রধান সহকারীর বিরুদ্ধে দুর্নীতি-আত্মসাতের অভিযোগ, পদ প্রত্যাহার চায় শিক্ষার্থীরা টেকনাফে মসজিদের ওয়াকফ জমি রাতের আধাঁরে জবর দখলের অভিযোগ ২৪ জেলার পুলিশ সুপারকে বদলি নিপুণকে বিজয়ী করতে আয়নাঘরের ভয় দেখান শেখ সেলিম

আমাকে জড়িয়ে হারুনের নামে মিথ্যা অপপ্রচার চালায় কিছু অনলাইন গণমাধ্যমে, সংবাদ সম্মেলনে ইব্রাহিমের দাবি

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

গত কয়েকদিন ধরে বিভিন্ন অনলাইন গণমাধ্যমে আলী খালির মোঃ হারুন কর্তৃক তাহার লবণ চাচা মোঃ ইব্রাহিমকে জিম্মি করে তাহার ঘরবাড়ি, পৈতৃক সম্পত্তি লিখিত নিয়েছেন, পাশাপাশি জোরপূর্বক স্টাম্পে স্বাক্ষর নিয়েছেন মর্মে যে সংবাদ প্রচার হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবি করেছেন একই এলাকার বাসীন্দা মোহাম্মদ ইব্রাহিম ও তার পরিবার সহ সকলে। সোমবার (১জুলাই) দুপুরে লেদার একটি বাসায় এক সংবাদ সম্মেলনে এ সব দাবি করেন মোঃ ইব্রাহীন।

তার দাবি, মূলত তিনি (ইব্রাহীম) কিছু দিন আগে লবণ বিক্রি বাবদ ৬লক্ষ টাকা নিয়ে লোভের কারণে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় বিচার – সালিশ করে ৬লাখ টাকার মধ্যে ৩ লাখ টাকা নগদ ফেরত দেন ইব্রাহিম। বাকি ৩লাখ টাকার মধ্যে ১লাখ টাকা মাফ করেদেন মোঃ হারুন সহ তাহার পরিবারের সদস্যরা। অবশিষ্ট ২ লাখ টাকা আগামী মেয়াদে লবণের সাঠ করে পরিশোধ করবেন বলে সকল সাক্ষীদের সামনে অঙ্গীকার করেন মোঃ ইব্রাহিম।

কিন্তুু এরি মধ্যে কিছু অনলাইন গণমাধ্যমে সাংবাদ প্রচার হয় যে হারুন মোঃ ইব্রাহিমের পরিবার কে জিম্মি করে তাহার বাড়ি ও ভিটা লিখেনিয়েছেন এবং বিভিন্ন স্টাম্পে সাক্ষর নেন। যা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তি হীন বলে দাবি করেন ভুক্তভোগী ইব্রাহিম সহ তাহার পরিবার। উক্ত ঘটনা টি কোন এক মহল বিশেষ ফায়দা নিতে কৌশলে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে বলে দাবি করেন। এ বিষয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন মোঃ ইব্রাহিম।

এ সময় উপস্থিত ছিলেন, মোঃ ইব্রাহিম, তাহার মা, স্ত্রী ও স্থানীয় বিচারক বা সালিশ কারি কবির আহাম্মদ, বন্দর শ্রমিক নুরুল আমিন, রশিদ মিয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর