1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
হ্নীলাতে প্রবীণ বিএনপি নেতাকে মা’র’ধ’র করে বসত ভিটা দখলে নেওয়ার চেষ্টা! থানায় অভিযোগ টেকনাফে তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পৌর বিএনপি’র গণমিছিল রোহিঙ্গা ক্যাম্পে ১স’ন্তা’নে’র জননী কে ধ’র্ষ’ন! ধ’র্ষ’ক গ্রেফতার জাতীয় মৎস্যজীবী সমিতি হ্নীলা ইউনিয়ন শাখার কমিটি ঘোষণা সভাপতি আব্দুল্লাহ সম্পাদক জিয়া পুজা মন্ডবে নিয়োজিত সেনা সদস্যকে ম’দ্য সে’বনের অপচেষ্টা : আটক ২ সন্ত্রাসী কার্যক্রম বন্ধে পূজার পর সাঁড়াশি অভিযান: আইজিপি গণহত্যার পক্ষে কাজ করা গণমাধ্যমের বিচার হবে : উপদেষ্টা নাহিদ শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মন্ডপ পরিদর্শনে বিএনপির সিঃ যুগ্ম সম্পাদক মোঃ আলী মেম্বার জমকালো আয়োজনে উদ্বোধন হল নুর তাজ মোবাইল সফট্ জাতীয় মৎস্যজীবী সমিতি হোয়াইক্যং মডেল ইউনিয়নের সভাপতি মাহমুদুল হক, সম্পাদক হোসাইন শরীফ ,সাংগঠনিক মোজাম্মেল হক

আমাকে জড়িয়ে হারুনের নামে মিথ্যা অপপ্রচার চালায় কিছু অনলাইন গণমাধ্যমে, সংবাদ সম্মেলনে ইব্রাহিমের দাবি

  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ।

গত কয়েকদিন ধরে বিভিন্ন অনলাইন গণমাধ্যমে আলী খালির মোঃ হারুন কর্তৃক তাহার লবণ চাচা মোঃ ইব্রাহিমকে জিম্মি করে তাহার ঘরবাড়ি, পৈতৃক সম্পত্তি লিখিত নিয়েছেন, পাশাপাশি জোরপূর্বক স্টাম্পে স্বাক্ষর নিয়েছেন মর্মে যে সংবাদ প্রচার হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন বলে দাবি করেছেন একই এলাকার বাসীন্দা মোহাম্মদ ইব্রাহিম ও তার পরিবার সহ সকলে। সোমবার (১জুলাই) দুপুরে লেদার একটি বাসায় এক সংবাদ সম্মেলনে এ সব দাবি করেন মোঃ ইব্রাহীন।

তার দাবি, মূলত তিনি (ইব্রাহীম) কিছু দিন আগে লবণ বিক্রি বাবদ ৬লক্ষ টাকা নিয়ে লোভের কারণে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় বিচার – সালিশ করে ৬লাখ টাকার মধ্যে ৩ লাখ টাকা নগদ ফেরত দেন ইব্রাহিম। বাকি ৩লাখ টাকার মধ্যে ১লাখ টাকা মাফ করেদেন মোঃ হারুন সহ তাহার পরিবারের সদস্যরা। অবশিষ্ট ২ লাখ টাকা আগামী মেয়াদে লবণের সাঠ করে পরিশোধ করবেন বলে সকল সাক্ষীদের সামনে অঙ্গীকার করেন মোঃ ইব্রাহিম।

কিন্তুু এরি মধ্যে কিছু অনলাইন গণমাধ্যমে সাংবাদ প্রচার হয় যে হারুন মোঃ ইব্রাহিমের পরিবার কে জিম্মি করে তাহার বাড়ি ও ভিটা লিখেনিয়েছেন এবং বিভিন্ন স্টাম্পে সাক্ষর নেন। যা সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ও ভিত্তি হীন বলে দাবি করেন ভুক্তভোগী ইব্রাহিম সহ তাহার পরিবার। উক্ত ঘটনা টি কোন এক মহল বিশেষ ফায়দা নিতে কৌশলে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে বলে দাবি করেন। এ বিষয়ে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য সকলের প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন মোঃ ইব্রাহিম।

এ সময় উপস্থিত ছিলেন, মোঃ ইব্রাহিম, তাহার মা, স্ত্রী ও স্থানীয় বিচারক বা সালিশ কারি কবির আহাম্মদ, বন্দর শ্রমিক নুরুল আমিন, রশিদ মিয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর