1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
সরকারি কর্মকর্তাদের মতো ইউপি চেয়ারম্যানদের অফিস করতে হবে, কোথাও গেলে জানাতে হবে ইউএনওকে রিকশাচালককে পিটিয়ে দুই পা ভেঙে দেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে টেকনাফে প্রধান বিচারপতির সুপ্রীম কোর্ট রিসার্চ ইনস্টিটিউটের নির্ধারিত স্থান পরিদর্শন করেন। ক্যাম্পের বাইরে এসে গোপনে রোহিঙ্গাদের প্রশিক্ষণ- সেমিনার, ৩২ রোহিঙ্গা আটক  টেকনাফের হোসেন সহ কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত রাজধানীসহ সারাদেশে হিট স্ট্রোকে’ ৫ জনের মৃত্যু টেকনাফে স্কুল ফিডিং কর্মসূচির খেজুর বিতরন কর্মসূচীর উদ্বোধন  পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান,বিদেশি আগ্নেয়াস্ত্র- গোলাবারুদসহ গ্রেপ্তার -৫ এনজিও কর্মীর মরদেহ উদ্ধার হ্নীলা পানখালী তে যুবক কে ছুরিকাঘাত! থানায় অভিযোগ

টেকনাফ বাহার ছড়ায় স্কুল ছাত্রী অপহরনের মূলহোতারা এখনো ধরা ছোঁয়ার বাহিরে!

  • আপডেট সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ৩৬৮ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা।
টেকনাফ উপজেলা বাহারছড়া ইউনিয়নের বড়ডেইল গ্রামের মোঃ আমিন এর অপ্রাপ্ত বয়স্ক মেয়ে মারিশ বনিয়া স্কুল হতে সদ্যসমাপ্ত এসএসসি পরীক্ষার ফল প্রত্যাশী (ছদ্মনাম- রুমানা) কু প্রস্তাবে রাজী না হওয়ায় স্থানীয় বখাটে যুবক বশির আহমদের পুত্র মোঃ আফসার উদ্দিন(২০) স্কুল ছাত্রীর নিজ বাড়ীর সামনের রাস্তায় একা পেয়ে তার সাঙ্গপাঙ্গদের নিয়ে একটি অজ্ঞাতনামা সিএনজিতে করে অপহরণের অভিযোগ উঠেছে। অপহরণ করে যাবার সময় তার চিৎকারে স্থানীয়রা এেিগয়ে আসলেও দ্রুত গতিতে সিএনজিতে করে তারা পালিয়ে যায়। ফলে তাদের কবল হতে স্কুল পড়–য়া মেয়েকে উদ্ধার করা সম্ভব হয়নি।
কু-প্রস্তাব প্রত্যাখ্যান করায় ওই স্কুল শিক্ষার্থীকে ‘অপহরণ’ করা হয় বলে দাবী মেয়ে পক্ষের। এ ঘটনায় স্কুল ছাত্রীর মাতা ছকিনা বেগম বাদী হয়ে ৫ জনকে এজাহার নামীয় আসামী করে টেকনাফ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা দায়ের করেন। মামলা নাং-৩৬, তারিখ- ২৬-০৪-২০২০ ইং।
এদিকে “অপহৃত স্কুল ছাত্রী এখনো উদ্ধার না হওয়ায় দুঃচিন্তায় পড়েছেন তার পরিবার। অন্যদিকে ধরা ছোঁয়া বাহিরে থেকে যায় অপহরনেল মূল হোতাসহ অন্যান্য আসামীরা। বাদী পক্ষ অপহরনেল মূল হোতাসহ মেয়েকে যে কেউ উদ্ধার করে দিতে পারলে উপযুক্ত পুরস্কার দেওয়ার ঘোষনাও করেছেন।
মামলার এজাহারে বলা হয়, স্কুলে যাওয়া আসার পথে তার মেয়েকে স্থানীয় বখাটে যুবক স্কুলে আসা-যাওয়ার পথে বিভিন্ন ধরণের কটুক্তি ব্যবহার, কূ-প্রস্তাব ও অশ্লীল অঙ্গভঙ্গির মাধ্যমে উত্যক্ত করে আসছিল। ওই স্কুল ছাত্রী অসহ্য হয়ে বিষয়টি বাড়ীতে বললে তারা অভিযোক্তদের অভিবাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি অবহিত করে। এরই জের ধরে গত ২০ এপ্রিল ওই স্কুল ছাত্রীকে বিকাল আনুমানিক সাড়ে ৫টার দিকে নিজ বাড়ীর সামনের রাস্তায় একা পেয়ে উক্ত মোঃ আফসার উদ্দিন তার সাঙ্গপাঙ্গদের নিয়ে একটি অজ্ঞাতনামা সিএনজিতে করে জোরপূর্বক তুলে নিয়ে যাবার সময় তার চিৎকারে আমিসহ পরিবারের অন্যন্য সদস্যরা এেিগয়ে আসলে দ্রুত গতিতে অজ্ঞাত সিএনজিটি পালিয়ে যায়। ফলে তাদের কবল হতে স্কুল পড়–য়া মেয়েকে উদ্ধার করা সম্ভব হয়নি। অপহনের মামলা দায়ের করার পর থেকে বিবাদীরা বিভিন্নভাবে বাদী ও তার আত্মীয়-স্বজনকে মামলা তুলে নিতে বিভিন্ন ধরণের হুমকি-ধমকি ও প্রাণনাশের ভয় দেখাচ্ছে। ছাত্রীর মাতা ছকিনা বেগম জানান, অপহরণের ১০ দিন পার হলেও এখনো পর্যন্ত কোন খোঁজ মিলেনি। আটক হয়নি কোন আসামী। উল্টো অপহরণকারীরা মামলা তুলে নিতে অব্যাহত হুমকি দিচ্ছে। অন্যথায় আমাদের এলাকা ছাড়া করবে বলে শাসাচ্ছে। তিনি আরো জানান, অভিযোক্ত আসামীরা এখনো ধরা ছোঁয়ার বাহিরে থাকায় মামলার বাদী পক্ষ নিরাপত্তা হীনতায় ভোগছে। বিবাদীদের প্রাননাশের হুমকিতে নির্ঘুম রাত কাটাচ্ছে বলে ও জানান বাদী ছকিনা বেগম। বাদী পক্ষের একজন জানান, কোন ব্যক্তি যদি অপহরণ কারী যুবকের সন্ধান বা হাতে নাতে আটক করে আইনশৃংখলা বাহিনীর নিকট সোপর্দ করে দিতে পারে তাকে উপযুক্ত পুরস্কার দেওয়া হবে।
টেকনাফ মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) এবিএমস দোহা মামলার সত্যতা নিশ্চিত করেছেন। মামলায় অভিযুক্তদের আটক ও ভিকটিমকে উদ্ধারের চেষ্টা চলছে বলে ও জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর