1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি) দেশের পথে এমভি আবদুল্লাহ, বাড়ি ফেরার উচ্ছ্বাস নাবিকদের ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার কক্সবাজারের উখিয়া নাফনদী ১০ বাংলাদেশি জেলেকে ধরে নেওয়ার অভিযোগ উঠেছে । টেকনাফ উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরোয়ার আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন  বিজিবি’র অভিযানে বিদেশি মদ উদ্ধার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে নির্যাতন-মারধার টেকনাফে নির্মাণ শ্রমিক উন্নয়ন সমিতির পক্ষ থেকে আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

পেকুয়ায় আওয়ামীলীগের সভাপতির পরিবারকে সশস্ত্র হামলার ৫ দিনেও মামলা নেয়নি!!

  • আপডেট সময় : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ৪১২ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম রাশেদ, পেকুয়া প্রতিনিধি :

শুক্রবার (২৯ মে) বিকেলে ফরিদুল আলমের স্ত্রী কুমকুম আক্তার (৩৩) এক প্রেস ব্রিফিং এ জানায়– ‘আমি সহ আমার পরিবারের সকলের উপর সশস্ত্র সন্ত্রাসীদের হামলার প্রায় ৫ দিন অতিবাহিত হলেও এখনো মামলা নেয়নি থানা।

উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পশ্চিম পাহাড়িয়া কালি আলতাব আহমেদের বাড়ির সামনে চলাচলের রাস্তায় এই ঘটনা ঘটে।
গত ২৪ মে ২০২০ইং তারিখে পশ্চিম পাহাড়িয়া মরহুম আলতাফ মিয়ার বাড়ীর সামনে চলাচলের রাস্তায় এই ঘটনা ঘটে।
পাহাড়িয়াখালী৩নং ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত সভাপতি ফরিদুল আলমের স্ত্রী সহ পরিবার পরিজনকে নির্মমভাবে পিটিয়ে আহত করেছে একই সমাজের মৃত সুলতান আহমদের পুত্র বিএন পি নেতা আহমদ নবী,অন্য অভিযুক্তরা হলেন তার ভাই নাজিমুদ্দিন, সরোয়ার আজিম, ইব্রাহিম,তার পুত্র রায়হান, আরিফুল ইসলাম, ভাতিজা ফয়সাল ও একই এলাকার মৃত হাবিবুর রহমানের পুত্র জালাল আহমদ, ও তার পুত্র আনোয়ার হোসেন, জমির উদ্দিন।

এজাহারে কুমকুম আক্তার উল্লেখ করেন, তার স্বামী পশ্চিম পাহাড়িয়া খালী জামে মসজিদের কোষাধ্যক্ষ ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। মসজিদটি সংস্কার করার প্রয়োজন হওয়ায় একই এলাকার আহমদ নবী ২০হাজার টাকা দেয়ার অঙ্গিকার করেন। তার স্বামী মসজিদ সংস্কার করে আর রমজানের তারাবির নামাজ পাড়ার জন্য দুইজন কোরআনে হাফেজ রাখেন। ঘটনার দিন তার স্বামী ওয়ার্ড আ’লীগের সভাপতি ফরিদুল আলম হুজুরদের সম্মানী ভাতা দেয়ার জন্য আহমদ নবীর কাছ থেকে ওই টাকাগুলো খুঁজেন। এনিয়ে দুইজনের মধ্যে তর্কাতর্কি হয়। একপর্যায়ে তর্কাতর্কির জের ধরে এজাহারে উল্লেখিত সংঘবদ্ধ আসামীরা আ’লীগ নেতাকে প্রাণে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।বাদীনি ও ভাসুর ফরিদুল আলমকে উদ্ধার করতে গেলে তাদেরকেও মারধর করে আহত করা হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।সেখানে আহতের অবস্থার অবনতি হওয়ায় পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে রেফার করে।

তিনি আরও অভিযোগ করেন ঘটনাস্থল হতে তার লুণ্ঠন হওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধারের কোন তৎপরতা ও আশ্বাস প্রশাসনের কাছ হতে পাচ্ছেনা’

ভুক্তভোগী ফরিদুল আলম জানায়,
আহমদ নবী গংরা পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে আমি ও স্ত্রী কুম কুম আক্তার ভাই ভাই মঈন উদ্দীনকে হত্যার উদ্দেশ্যে হামলা করে।
আমরা আওয়ামীলীগের রাজনীতি করার কারণে
তারা বার বার আমাদেরকে হেনস্তা নির্যাতন করে আসছে,এবং তাদের বিরুদ্ধে এখনো কোন আইনী ব্যাবস্থা নেওয়া হয়নি।আমি চাই তাদেরকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে বিচারের ব্যবস্থা করা হোক।
বাদী কুমকুম আক্তার আরো বলেন, সংঘবদ্ধ আসামীরা আমাদের উপর হামলা চালিয়েও ক্লান্ত হয়নি। আমার ব্যবহৃত স্বর্ণ ও মোবাইল ছিনিয়ে নেয়। যার মূল্য ১লাখ টাকার উপরে। এছাড়াও ভাসুর মঈন উদ্দিনের পকেটে থাকা ১লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কামরুল আজম বলেন, ঘটনায় উভয়পক্ষে হতাহতের খবর পেয়েছি। তদন্তের মাধ্যমে শীঘ্রই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর