1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মোস্তাক হত্যার টানা ২০ দিনের শ্বাসরুদ্ধকর অভিযান পুলিশের রহস্য উদঘাটন সহ আটক ৬ সারাদেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট ছয় ভোটে স্ত্রী শাহিনা আক্তার’কে হারালেন আব্দুর রহমান বদি ! শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ ভুল চিকিৎসায় মা ও নবজাতক মৃত্যুর অভিযোগ এবার মানবপাচার মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার নাফ নদী দিয়ে ফের বাংলাদেশে পা’লি’য়ে এলো মিয়ানমার বিজিপির ৪০ সদস্য অবশেষে জামিনে মুক্ত মাওলানা মামুনুল হক টেকনাফে আওয়ামী লীগ নেতা সহ ৩ কৃষক অপহরণ ৮ ঘন্টা পর উদ্ধার সীমান্তে শিক্ষার আলো ছড়াচ্ছে মঈন উদ্দিন মেমোরিয়াল কলেজ – সচিব কামরুল হাসান(এনডিসি)

ঝিলংজার দুই মাদক ব্যবসায়ী ইয়াবাসহ আটক

  • আপডেট সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ৫৫১ বার পড়া হয়েছে

কক্সবাজার প্রতিনিধি।।

কক্সবাজার সদরের ঝিলংজার দুই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
আটক মাদক ব্যবসায়ী ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ ডিককুলের মৃত মো. সিরাজের ছেলে জাহাঙ্গীর আলম সোহেল ও একই এলাকার মো. ইসলামের ছেলে আরফাত হোসেন।

৪ জুন (বৃহস্পতিবার) দিবাগত রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসঅাই) মো. আরিফের নেতৃত্বে একদল পুলিশ পৌরসভাস্থ গোদারপাড়া থেকে তাদের দুইজনকে ইয়াবাসহ আটক করে।

আটকের সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার এসআই মো. আফির জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ দুইজনকে গোদারপাড়া থেকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আটক জাহাঙ্গীর আলম সোহেল একজন এলাকার চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। ঝিলংজা ইউনিয়নে তার একটি ৭/৮ জনের সিন্ডিকেট রয়েছে। সে সিন্ডিকেটের মূলহোতা।

এই মরণ নেশা ইয়াবা ব্যবসা করার জন্য তারা দীর্ঘদিন ধরে গোদারপাড়া বাসা ভাড়া নিয়ে থাকতো। তারা এলাকা যুব সমাজ ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ওসি (অপারেশন) মো. মাসুম খান জানান, সোহেল ও আরফাত দুইজনই আটক রয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলার প্রক্রিয়া চলছে।##

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর