1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

বিচারের বাণী নীরবে কাঁদে! ছাত্রলীগ নেতা সুলতান মাহমুদের আবেগময় স্ট্যাটাস

  • আপডেট সময় : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫৮১ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল /টেকনাফ,
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করছে।
সেই ঘোষিত জিরো টলারেন্সকে আমরা স্বাগত জানায়।
আমরা ও চাই এই দেশের যুব সমাজ মাদকের করাল ঘ্রাস থেকে মুক্ত হউক।মাদক মুক্ত দেশ গড়ে উঠুক।
মাদককে মুক্ত করার জন্য আমরা উপজেলা ছাত্রলীগ পরিবার অভিযানকে একাত্ততা প্রকাশ করে বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছি।

দুঃখের বিষয় যারা মাদক নির্মুল অভিযানকে একাত্ততা প্রকাশ করে মাদককে নির্মুল করতে চাই তাদেরকে যদি বিভিন্ন প্ররোচনায় পড়ে ঘৃণিত মাদকের কালিমায় জড়িয়ে জেল হাজতে যেতে হয় তাহলে এর চেয়ে দুঃখের কি বাকি রইল। জুয়েলদের মত ছাত্রলীগ কর্মীকে বিনা দুষে যদি সেই ঘৃণিত মাদক নিয়ে জেল হাজতে যেতে হয়। তার পিতা মাতা,এলাকাবাসী সেই সাথে ছাত্রলীগ কর্মীদের আর্তনাদ টেকনাফের আকাশে বাতাসে ভেসে বেড়াচ্ছে। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে রাজনীতি করে বিধায় আজ তার থেকে জেল হাজতে যেতে হচ্ছে। এইভাবে হলে অচিরে টেকনাফ থেকে মুজিব আদর্শকে বুকে ধারন করা কর্মী খুঁজে পাওয়া দুস্কর হবে।

তাই সুস্হ তদন্ত পূর্বক যারা এই ঘৃণিত পেশায় জড়িত আছে তাদেরকে আইনের আওতায় আনতে আমরা ও প্রসাশন কে সহযোগিতা করার জন্য সর্বদা প্রস্তুত, তবে নিরীহ কোন ব্যাক্তি যেন হয়রানির শিকার না হয় জুয়েলদের মত,সেইটার দিকে নজর রাখবেন বলে আশা ব্যাক্ত করছি। সেইসাথে কিছু অসাধু প্রশাসনিক কর্মকর্তাদের লাগাম টেনেধরার জন্য প্রশাসনের উপরিমহলকে অনুরোধ করছি। প্রিয় জুয়েল তুই যে নির্দূষ ছিলি সেটা ইতিমধ্যে প্রমান হয়ছে। বাকীটা আমরা প্রমান করব। রাজপথ কখনো বেঈমানী করেনা, আগামীতে ও করবে না। শুভকামনা জুয়েল ও তার পরিবার এর প্রতি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর