1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

মাদক বিরোধী প্রচারণায় টেকনাফে “ওসি প্রদীপ” চলমান কারবারীদের প্রতিহত করে শীঘ্রই টেকনাফকে মাদকমুক্ত করা হবে

  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৩০৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধি::কক্সবাজারের টেকনাফে নিজেই মাদক বিরোধী প্রচারণায় ওসি প্রদীপ কুমার দাশ বলেন যারা পুরাতন মাদক কারবারী ছিলেন এখন এসব ত্যাগ করে ভিন্ন উপায়ে জীবিকা নির্বাহ করছে তাদের বিট পুলিশিং এবং স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিদের মাধ্যমে তদারকি করা হবে।

যারা বর্তমানে ও মাদক বিক্রি থেকে শুরু করে সেবন ও পাচারে জড়িত রয়েছে তাদের সম্মিলিতভাবে যেকোন মূল্যে দমন করে আগামীতে টেকনাফকে মাদকমুক্ত ঘোষণার আশ্বাস দেন। তিনি এই কাজ বাস্তবায়ন করতে সকলের আন্তরিক সহায়তা কামনা করেছেন।

২১ জুলাই (মঙ্গল বার) দুপুরে উপজেলার হ্নীলা নিউ মার্কেট হলরোম চত্বরে ব্যবসায়ী ও সর্বস্তরের উদ্দেশ্যে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ। এতে উপস্থিত ছিলেন হ্নীলা ইউপি চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক সেলিম সিকদার, মডেল থানা পুলিশের এসআই ইফতেখার উদ্দিন, নাজিম উদ্দিন ভূঁইয়া, এএসআই সজিব দত্ত, মিঠুন, আমির, হ্নীলা ৩নং ওয়ার্ড মাদক নির্মূল কমিটির সভাপতি মৌঃ শাকের আহমদ, সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, হ্নীলা ইউপি দপাদার নুরুল আমিন, ৫নং ওয়ার্ড চৌকিদার নুরুল হোছাইন, ৩নং ওয়ার্ড চৌকিদার নুরুল আমিনসহ সাংবাদিকর ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তিনি আরো আগামী ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসের পূর্বেই মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্সনীতি অর্জন করে টেকনাফকে মাদকমুক্ত এলাকা ঘোষণার লক্ষ্যে সবাইকে একযোগে কাজ করার আহবান জানিয়েছন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর