1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
মিয়ানমারের বিদ্রোহীদের সাথে মাদক ব্যবসা তালিকায় কক্সবাজার ১১৫১ কারবারির নাম টেকনাফে সন্ত্রাসী হামলায় দিনমজুর নিহত টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল রো’হিঙ্গা শিবিরে হেড মাঝিকে শেড থেকে ফি’ল্মি স্টা’ইলে তুলে নিয়ে হ’ত্যা সীমান্তে আরাকান আর্মির গুলিতে বাংলাদেশি নিহত সামান্য বেতনে চাকরি করে দুই ছেলে-মেয়েকে এসএস‌সি পাস করালেন বাবা মা দিবসে মা-কে জমজ বোনের ‘গোল্ডেন এ প্লাস’ উপহার আজ বিশ্ব মা দিবস আগামীকাল সকাল ১১ টায় একযোগে সকল স্কুল এবং অনলাইনে এসএসসি সমমানের ফলাফল প্রকাশ করা হবে, দেখবেন যেভাবে বিয়ের ৪ মাসেই ১০ মাসের সন্তান প্রসব করেছেন এক নববধূ

টেকনাফে পৌরসভায় ৪৭ কোটি ৮৫ লাখ টাকার বাজেট ঘোষণা

  • আপডেট সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৩৩১ বার পড়া হয়েছে

কাইছার পারভেজ চৌধুরী::কক্সবাজারের টেকনাফ পৌরসভায় ২০২০-২১ অর্থবছরে ৪৭ কোটি ৮৫ লাখ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৭ জুলাই) দুপুরে ৪৭ কোটি ৮৫ লাখ ৩৩ হাজার ৩৯৯ টাকার বাজেট ঘোষণা করেন টেকনাফ পৌরসভার মেয়র হাজী মোঃ ইসলাম। টেকনাফ পৌর ভবন সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করা হয়।

প্রস্তাবিত এই বাজেটে রাজস্ব খাতে ৫ কোটি ৭০ লাখ ৩৩ হাজার ৩৯৯ টাকা, উন্নয়ন খাতে ৪২ কোটি ১৫ লাখ টাকা এবং বাজেট উদ্বৃত্ত ২ কোটি ১৭ লাখ ৬৩ হাজার ৩৯৯ টাকা ধরা হয়েছে।

টেকনাফ পৌরসভার মেয়র হাজী মো. ইসলাম বলেন, টেকনাফ একটি সম্ভাবনাময় জায়গা। সবার প্রচেষ্টা থাকলে এই পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তরিত করা সম্ভব হবে।

তিনি বলেন, বর্তমান এই বাজেটে বিশেষ প্রকল্প হিসেবে বিভিন্ন সংস্থা কর্তৃক সাড়ে ৩৯ কোটি টাকার পানি বিশুদ্ধকরণ, ডিপ টিউবওয়েল, টয়লেট, রাস্তা, ড্রেন ও সড়ক বাতি স্থাপনের পরিকল্পনা রাখা হয়েছে।

বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র মুজিবুর রহমান, আবদুল্লাহ মনির, কাউন্সিলর নাজমা আলম, এহেতেশামুল হক বাহাদুর, হোসন আহমেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর