1. [email protected] : admin2020 :
  2. [email protected] : teknaf7120 :
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
টেকনাফে মারোতের উদ্যোগে মানসিক রোগিদের মাঝে রান্না করা খাবার বিতরণ–টেকনাফ ৭১ টেকনাফে মরিচ্যার ঘোনা থেকে স্কুল ছাত্র অপহরণ! টেকনাফে সুশীলনের উদ্যোগে ১৬০০ দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ টেকনাফের যুবক ইয়াবাসহ পুলিশের হাতে আটক! টেকনাফে এনজিও সংস্থা উত্তোরণ এর প্রকল্প অবিহীত করন সভা অনুষ্ঠিত মেজর সিনহা হত্যার ঘটনায় আইনশৃংখলা বাহিনীর ব্যস্ততার সুযোগে মাদকের গডফাদাররা আবারো প্রকাশ্যে লোকালয়ে প্রদীপের অপকর্মের প্রতিবাদ করে বছর ধরে কারাবন্দি সাংবাদিক! জাতীয় শোক দিবস পালনে হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুুতি সভা মেজর সিনহা হত্যা পর পুলিশের মামলার তিন স্বাক্ষী গ্রেফতার|| টেকনাফ ৭১ টেকনাফে ওসি প্রদীপের টর্চাল সেলের সন্ধান!

কক্সবাজার টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে গুলাগু‌লিতে সেনা কর্মকর্তা নিহত

  • আপডেট সময় : শনিবার, ১ আগস্ট, ২০২০
  • ১০৫ বার পড়া হয়েছে

টেকনাফ ৭১ ডেস্ক::কক্সবাজারের টেকনা‌ফ উপজেলার বাহারছড়ায় এলাকার মে‌রিন ড্রাইভ সড়কে এক‌টি চেক‌পোষ্টে পু‌লি‌শের গু‌লি‌তে সেনা বা‌হিনীর অবসরপ্রাপ্ত এক মেজর নিহত হয়েছে। শুক্রবার (৩১ জুলাই) রাত সা‌ড়ে ১০টার দি‌কে এই ঘটনা ঘটে । নিহত সেনা কর্মকর্তার নাম সিনহা মো. রা‌শেদ।

পু‌লিশ জা‌নায়..ওই সেনা কর্মকর্তা তার ব্যক্তিগত গাড়িতে করে অপর একজন স‌ঙ্গীসহ টেকনাফ মেরিন ড্রাইভ সড়ক দিয়ে কক্সবাজার আসছিলেন। ‌মে‌রিন ড্রাইভ সড়‌কের বাহারছড়া চেক‌পো‌স্টে পু‌লিশ গা‌ড়ি‌টি থা‌মি‌য়ে তল্লাশি কর‌তে চাইলে তিনি বাধা দেন। এই নি‌য়ে তর্কবিত‌র্কের এক পর্যা‌য়ে সেনা কর্মকর্তা তার কা‌ছে থাকা পিস্তল বের কর‌লে পুলিশ গু‌লি চালায়। এতে ওই সেনা কর্মকর্তা গুরুতর আহত হয়। পরে‌ কক্সবাজার সদর হাসপাতা‌লে নি‌লে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা ক‌রেন। পহেলা আগস্ট শ‌নিবার সকা‌লে নিহ‌তের ময়নাতদন্ত সম্পন্ন হ‌য়ে‌ছে।

কক্সবাজা‌রের পু‌লিশ সুপার এবিএম মাসুদ হো‌সেন জা‌নি‌য়ে‌ছেন, ‘শাপলাপু‌রের লোকজন ওই গা‌ড়ির আরোহীদের ডাকাত স‌ন্দেহ ক‌রে পু‌লিশকে খবর দেয়। এই সম‌য়ে পু‌লিশ চেক‌পো‌স্টে গা‌ড়ি‌টি থামা‌নোর চেষ্টা ক‌রে। কিন্তু গা‌ড়ির আরোহী একজন তার পিস্তল বের ক‌রে পু‌লিশ‌কে গু‌লি করার চেষ্টা ক‌রে। আত্মরক্ষা‌র্থে পু‌লিশ গু‌লি চালায়। এতে ওই ব্যক্তি মারা যায়।’

এস‌পি জানান,এই ঘটনায় দু‌টি মামলা হ‌য়ে‌ছে। ২ জন‌কে আটক করা হ‌য়ে‌ছে। পু‌লিশ পিস্তল‌টি জব্দ ক‌রে‌ছে। এছাড়া গা‌ড়ি‌তে তল্লাশি ক‌রে ৫০টি ইয়াবা, কিছু গাজা এবং দুটি বি‌দেশি ম‌দের বোতল উদ্ধার করা হ‌য়ে‌ছে। নিহত অব. মেজর রা‌শেদ এক‌টি তথ্য চিত্র ধার‌নের কা‌জে এক নারী ও অপর ৩ পুরুষ সঙ্গিসহ গত এক মাস ধ‌রে হিমছ‌ড়ির এক‌টি রেস্টহাউ‌জে অবস্থান কর‌ছি‌লেন।’

সুত্র: একুশে টিভি

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর