1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

টেকনাফের নোয়াখালী পাড়ার লিয়াকতের সহযোগী সিরাজ মিয়া বিরুদ্ধে নানা অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ৫৯১ বার পড়া হয়েছে

অনুসন্ধানী প্রতিবেদক:

কাইছার পারভেজ চৌধুরী,আরাফাত সানি,টেকনাফ

কক্সবাজারের টেকনাফ উপজেলার উপকূলীয় এলাকা বাহারছড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আশরাফ মিয়ার পুত্র মোহাম্মদ সিরাজ মিয়ার (৩৮) এর বিরুদ্ধে মাদক, মানব পাচার,সোর্স পরিচয়সহ এলাকাবাসীর পক্ষ থেকে নানা অভিযোগ।

যার মামলা নং জি আর ২৪৩,তারিখ ১১ ডিসেম্বর ২০১৬ সালে কুমিল্লা থানা ২০০০ হাজার পিস ইয়াবাসহ আটক হয়েছিলেন সে মাদক ও মানব পাচারের মামলা থেকে রেহাই পেতে বাহারছড়া ফাঁড়ির আই সি লিয়াকত আলী সাথে সখ্যতা গড়ে তুলে! নিরহ সাধারণ মানুষকে হয়রানি করে ভয় ভীতি দেখিয়ে বিপুল অর্থের মালিক বনে যান। দীর্ঘদিন ধরে একসাথে ভাগবাটোয়ারা করে আসছিল সেই। মানব পাচার  মাদক ব্যবসা, মাদক সেবন করে নানা অনিয়মের অভিযোগ উঠেছে এলাকাবাসীর পক্ষ থেকে।

বিশ্বস্ত সূত্রে জানা যায় ভুল তথ্য দিয়ে আব্দুস সালাম নামের নিরহ এক ব্যক্তিকে কথিত বন্দুকযুদ্ধের নামে ক্রসফায়ারে দেওয়ার পিছনে তার যোগসাজস ছিল। এলাকাবাসির দাবি এবং সিরাজ মিয়া বিপুল অর্থ হাতিয়ে নিয়েছে বলে আবদুর ছালামের পরিবারের অভিযোগ উঠেছে।

এ বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে মোহাম্মদ সিরাজ মিয়া বলেন জি আমার মাদকের মামলা রয়েছে, আমার ছোট ভাই ফিরোজ মিয়া জীপসহ মাদক নিয়ে ইনানী সেক্ পোস্টে আটক হয়েছিল সঠিক। কিন্তু বাহারছড়ার পুলিশ ফাঁড়ির আইসি লিয়াকত আলীর সাথে সম্পর্কে বিষয়ে জানতে চাইলে সে মোবাইল ফোন কেটে দে।

এলাকাবাসীর দাবি উক্ত মাদক,মানব পাচারকারী, সোর্স আই সি লিয়াকতের দালালকে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা হলে প্রকৃত সত্য বেরিয়ে আসবে। চলবে..

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর