1. [email protected] : admin2020 :
  2. [email protected] : teknaf7120 :
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফে অজ্ঞাত যুকবেক গলিত লাশ উদ্ধার! করোনা জয় করলেন বিশ্বের সবচেয়ে মোটা মানব – টেকনাফ একাত্তর কক্সবাজার জেলার ৮ থানার ৬ শতাধিক কনস্টেবলকে একযোগে বদলি |টেকনাফ ৭১ অনিয়ম,দুর্নীতির দায়ে টেকনাফের প্রকৌশলীর প্রত্যাহারঃ স্বস্থিতে ঠিকাদারেরা কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন এর ওপর প্রাণঘাতী হামলা – টেকনাফ একাত্তর টেকনাফ নাইট্যং পাড়ার মুক্তিযু্দ্ধ ভবনটি এনজিও সহ সকলদের ভাড়া দেওয়া হবে    র‍্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক দুই – Teknaf 71   নিজে দাঁড়িয়ে হ্নীলা বাজারে যানজটমুক্ত করতে রাশেদ চেয়ারম্যান যখন ট্রাফিকের ভুমিকায়! বুদ্ধিবৃত্তিক সমাজ গঠনে দাবা খেলার ভূমিকা অপরিসীম: আইজিপি   টেকনাফে বয়স্ক ভাতার টাকা আত্মসাতের অভিযোগ!

টেকনাফের নোয়াখালী পাড়ার লিয়াকতের সহযোগী সিরাজ মিয়া বিরুদ্ধে নানা অভিযোগ

  • আপডেট সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ২২৪ বার পড়া হয়েছে

অনুসন্ধানী প্রতিবেদক:

কাইছার পারভেজ চৌধুরী,আরাফাত সানি,টেকনাফ

কক্সবাজারের টেকনাফ উপজেলার উপকূলীয় এলাকা বাহারছড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আশরাফ মিয়ার পুত্র মোহাম্মদ সিরাজ মিয়ার (৩৮) এর বিরুদ্ধে মাদক, মানব পাচার,সোর্স পরিচয়সহ এলাকাবাসীর পক্ষ থেকে নানা অভিযোগ।

যার মামলা নং জি আর ২৪৩,তারিখ ১১ ডিসেম্বর ২০১৬ সালে কুমিল্লা থানা ২০০০ হাজার পিস ইয়াবাসহ আটক হয়েছিলেন সে মাদক ও মানব পাচারের মামলা থেকে রেহাই পেতে বাহারছড়া ফাঁড়ির আই সি লিয়াকত আলী সাথে সখ্যতা গড়ে তুলে! নিরহ সাধারণ মানুষকে হয়রানি করে ভয় ভীতি দেখিয়ে বিপুল অর্থের মালিক বনে যান। দীর্ঘদিন ধরে একসাথে ভাগবাটোয়ারা করে আসছিল সেই। মানব পাচার  মাদক ব্যবসা, মাদক সেবন করে নানা অনিয়মের অভিযোগ উঠেছে এলাকাবাসীর পক্ষ থেকে।

বিশ্বস্ত সূত্রে জানা যায় ভুল তথ্য দিয়ে আব্দুস সালাম নামের নিরহ এক ব্যক্তিকে কথিত বন্দুকযুদ্ধের নামে ক্রসফায়ারে দেওয়ার পিছনে তার যোগসাজস ছিল। এলাকাবাসির দাবি এবং সিরাজ মিয়া বিপুল অর্থ হাতিয়ে নিয়েছে বলে আবদুর ছালামের পরিবারের অভিযোগ উঠেছে।

এ বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে মোহাম্মদ সিরাজ মিয়া বলেন জি আমার মাদকের মামলা রয়েছে, আমার ছোট ভাই ফিরোজ মিয়া জীপসহ মাদক নিয়ে ইনানী সেক্ পোস্টে আটক হয়েছিল সঠিক। কিন্তু বাহারছড়ার পুলিশ ফাঁড়ির আইসি লিয়াকত আলীর সাথে সম্পর্কে বিষয়ে জানতে চাইলে সে মোবাইল ফোন কেটে দে।

এলাকাবাসীর দাবি উক্ত মাদক,মানব পাচারকারী, সোর্স আই সি লিয়াকতের দালালকে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা হলে প্রকৃত সত্য বেরিয়ে আসবে। চলবে..

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর