1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

২০ হাজার ইয়াবা ও প্রায় ৫৭ ভরি স্বর্ণসহ আটক-৪

  • আপডেট সময় : সোমবার, ২৪ আগস্ট, ২০২০
  • ৩৯৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী::কক্সবাজারের টেকনাফে বিজিবির পৃথক অভিযানে ৫৬ভরি ১৫ আনা স্বর্ণ ও ২০হাজার ইয়াবা ট্যাবলেটসহ চার যুবককে আটক করেছেন।

রোববার রাতে হোয়াইক্যং (২বিজিবি) চেকপোস্টে এলাকা থেকে তাদের স্বর্ণ ও ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটকরা হলেন,উখিয়া উপজেলার বালুখালী ৯নম্বর রোহিঙ্গা শরনার্থী শিবিরের ব্লক এ/৭এর বাসিন্দা মোঃ আনোয়ারের ছেলে রেদোয়ান(১৮) ও একই এলাকার ৮নম্বর রোহিঙ্গা শরনার্থী শিবিরের ব্লকবি/২৮এর বাসিন্দা মৃত নজির আহাম্মদের ছেলে মোঃ আক্তার হোসেন (৩০) ও হ্নীলা ইউপি উত্তর লেদা লামনি পাড়ার রহমত আলীর ছেলে মোঃ রিদোয়ান (২০) ও একই ইউপি পশ্চিম লেদার আব্দুস সালামের ছেলে মোঃ রবি আলম (২৭)।

সোমবার রাত পৌনে ১২টায় এ তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ২বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান। তিনি বলেন,হোয়াইক্যং চেকপোস্টে একটি বিশেষ টহলদল নিয়মিত কার্যক্রম পরিচালনা করছিল। এসময় হোয়াইক্যং হতে বালুখালীগামী একটি ইজিবাইক বিজিবি চেকপোষ্টের সামনে আসলে তল্লাশীর জন্য থামানো হয়।তল্লাশীর এক পর্যায়ে দুইজন যাত্রীর আচরণ সন্দেহ হওয়ায় তাদের তল্লাশি করে পরিহিত লুঙ্গির কোমরের ভাঁজ থেকে ৩৬লাখ ৪৪হাজার টাকার মূল্য মানের৫৬ভরি ১৫আনা(৪৬৪গ্রাম২০মিলিগ্রাম)ওজনের৪টি স্বর্ণের বার পাওয়া যায়।আটকরা হলেন,উখিয়া বালুখালী ৯নম্বর রোহিঙ্গা শরনার্থী শিবিরের ব্লক এ/৭এর বাসিন্দা মোঃ আনোয়ারের ছেলে রেদোয়ান(১৮) ও একই এলাকার ৮নম্বর রোহিঙ্গা শরনার্থী শিবিরের ব্লকবি/২৮এর বাসিন্দা মৃত নজির আহাম্মদের ছেলে মোঃ আক্তার হোসেন (৩০)।তিনি আরো বলেন,উদ্ধারকৃত অলংকার কক্সবাজার জেলা প্রশাসকের ট্রেজারী শাখায় জমা করা হয়েছে।

এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে ধৃতদেরকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে। অপর দিকে রোববার একই দিন রাতে হোয়াইক্যং চেকপোস্টে একটি বিশেষ টহলদল নিয়মিত যানবাহন তল্লাশির এসময় হ্নীলা হতে পালংখালীগামী একটি সিএনজি বিজিবি চেকপোষ্টের সামনে আসলে তল্লাশীর জন্য থামানো হয়।তল্লাশীর এক পর্যায়ে সিএনজির চালক ও একজন যাত্রীর আচরণ সন্দেহ হওয়ায় তাদের তল্লাশি করা হয়। তল্লাশিকালীন সিএনজি চালকের সীটের নীচে লুকায়িত অবস্থায় ৬০লাখ টাকার মূল্য মানের ২০হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এছাড়া ধৃতদের কাছ থেকে ব্যবহৃত দুটি মোবাইল সেট,নগদ ৩হাজার৫৫০ টাকা ও মাদক পাচারে ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়। আটকরা হলেন,হ্নীলা ইউপি উত্তর লেদা লামনি পাড়ার রহমত আলীর ছেলে মোঃ রিদোয়ান (২০)ও একই ইউপি পশ্চিম লেদার আব্দুস সালামের ছেলে মোঃ রবি আলম (২৭)।উদ্ধারকৃত ইয়াবা,মোবাইলসেট, সিএনজিসহ ধৃতদেরকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর