1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

টেকনাফে ইয়াবা ও নগদ টাকাসহ দুই নারী আটক |টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ৪৩৬ বার পড়া হয়েছে

মোঃ শেখ রাসেল, টেকনাফ ৭১

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ১১শ ৯০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ১লাখ ৬ হাজার টাকাসহ দুই নারীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর (ডিএনসি) টেকনাফ বিশেষ কার্যালয়। এ ঘটনায় সুলতান আহমদের ছেলে আব্দুর রহমানকে পলাতক আসামী করে ৩জনের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়েছে।

আজ দুপুরে টেকনাফ পৌরসভার পুরাতন পল্লানপাড়ায় পৃথক অভিযান চালিয়ে এই দুই নারীকে আটক করা হয়। আটককৃতরা হলেন, সাইফুল ইসলামের স্ত্রী শাহীনা আকতার (২৫) ও আব্দুর রহমানের স্ত্রী মরিয়ম খাতুন (৩০)।

টেকনাফ ডিএনসির সহকারী পরিচালক সিরাজুল মুস্তফা জানান, পৌরসভার পুরাতন পল্লান পাড়া ফকিরা মুরা এলাকায় কালা মার্কেট খ্যাত রোহিঙ্গা নয়ন খাতুনের পতিতার ডেরায় অভিযান চালিয়ে ১৯০ পিস ইয়াবাসহ শাহীনাকে আটক করে। তার তথ্যের ভিত্তিতে ১ হাজার পিস ইয়াবা ও নগদ ১লাখ ৬ হাজার টাকাসহ মরিয়মকে আটক করে। এসময় মরিয়মের স্বামী আব্দুর রহমান পালিয়ে যায়।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্থান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ডিএনসির এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর