1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন

পেকুয়ায় টইটং বাজার পরিচালনা কমিটি গঠিত |টেকনাফ একাত্তর

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৩১২ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম রাশেদ, পেকুয়া

কক্সবাজারের পেকুয়ায় টইটং বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) টইটং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

উৎসবমুখর পরিবেশ ও তুমূল প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ নির্বাচনে বাজার পরিচালনা কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলম প্রকাশ মুহাম্মদ মাঝি। সর্বোচ্চ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ সেলিম সেলিম উল্লাহ আজাদ।

এছাড়াও সহ-সভাপতি পদে মাওলানা মুহাম্মদ শাহ আলম, যুগ্ম সম্পাদক পদে নুরুল আবছার, অর্থ সম্পাদক পদে আব্দু ছবুর নির্বাচিত হয়েছেন। সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন,মো: নুরুল আমিন, মোঃ হেলাল ও মোঃ কালু। তাছাড়া সাংগঠনিক সম্পাদক পদে আনিসুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এদিকে সুষ্ট ও শান্তিপূর্ণ এ নির্বাচনটি পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন টইটং ইউনিয়ন পরিষদের সচিব আবদুল আলীম।

সহকারি নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন টইটং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর মোহাম্মদ, বটতলী শফিকিয়া মাদ্রাসার সুপার মৌলভী ছাবের আহমদ, উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার আবু আহমদ ও টইটং উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক রাশেদুল ইসলাম প্রমুখ।

দ্বিতীয় বার নির্বাচিত সভাপতি মুহাম্মদ আলম মাঝি
বলেন,সবাই আমাকে ভোট দিয়েছে, কারো সাথে আমার ভেদাভেদ নাই, সবাকে এক চোখে দেখব,শুভাকাঙ্ক্ষী ও ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী মোঃ সেলিম সংশ্লিষ্ট বাজারের ব্যবসায়ী ও ভোটারদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে। এছাড়াও যুগ্ন-সাধারণ সম্পাদক বিজয়ী নুরুল আবছার তাকে বিজয়ী করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।অর্থ সম্পাদক আব্দুর ছবুর বলেন, মানুষ আমাকে বিশ্বাস করে ভোট দিয়েছে, আমি তাদের সেই বিশ্বাসের মর্যাদা রাখতে সেষ্টা করব। সদস্য পদে বিজয়ী নুরুল আমিন বলেন, মানুষ আমাকে যে কথা দিয়েছে তা রেখেছে, আমার সর্বোচ্ছ ভোট দিয়ে বিজয়ী করেছে, আমি তাদের কথা রক্ষা করব।

উল্লেখ্য, দীর্ঘ কয়েক বছর পর টইটং বাজার পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৪২০ জন ভোটারের মধ্যে ৩৮৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর