1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ!

নভেম্বর বিজিবির অভিযানে সফলতা ২৩ কোটি টাকার মাদকদ্রব্য জব্দ

  • আপডেট সময় : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ২৬৭ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

 

সীমান্ত উপজেলা টেকনাফে নভেম্বর মাসে বিজিবির অভিযানে ২৩ কোটি ২৮ লাখ ১৭ হাজার ৯৮ টাকার ইয়াবা, বিয়ার, গাঁজা, চোরাই পণ্য ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। এসব উদ্ধারের ঘটনায় ৩২ জনকে আটক এবং এক মাদক পাচারকারি নিহত হয়েছে। একই সঙ্গে ৫৬টি মামলা দায়ের করা হয়েছে।
মঙ্গলবার (১ ডিসেম্বর) এসব তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ-২ বর্ডার গার্ড বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ফয়সল হাসান খান। তিনি বলেন , গত নভেম্বর মাসে সীমান্ত ও চেকপোষ্টে বিজিবি’র সদস্যরা অভিযান চালিয়ে ৭ লাখ ৮হাজার ৫৬৯ পিস ইয়াবা জব্দ করে। ইয়াবার আনুমানিক মূল্য ২১ কোটি ২৫ লাখ ৭০ হাজার ৭০০ টাকা। এসব ইয়াবা জব্দের ঘটনায় ৩৫ মামলায় ২৮ জনকে আটক এবং এসব উদ্ধারের ঘটনায় গোলাগুলিতে এক পাচারকারী নিহত হয়।

তিনি আরও বলেন , বিজিবি সীমান্ত ও চেকপোস্ট থেকে ১ লাখ ১১ হাজার ২০০ টাকার মূল্যমানের মিয়ানমারের ২৮৩ ক্যান বিয়ার, ৫০ বোতল ফেন্সিডিল ও ৭০০গ্রাম গাঁজা জব্দ করা হয়। এসব মাদকদ্রব্য জব্দের ঘটনায় চারটি মামলায় তিনজনকে আটক করা হয়। এছাড়া সীমান্তের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২কোটি ১লাখ ৩৫ হাজার ১৯৮ টাকা মূল্যের চোরাই পণ্য জব্দ করা হয়েছে। এসব ঘটনায় ১৬টি মামলায় একজনকে আটক এবং ২ জনকে পলাতক আসামি করা হয়েছে। বিজিবি’র সদস্যরা সীমান্তে অভিযান চালিয়ে দেশী তৈরি একটি বন্দুক, ২ রাউন্ড কার্তুজের খালি খোসা উদ্ধার করেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়। তবে সীমান্তে যে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে বিজিবি সর্তকতার সাথে দায়িত্ব পালন করছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর