1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান টেকনাফে সোর্স পরিচয়ে অস্ত্রধারী মাদক কারবারি আয়ুব’সহ ৫ বখাটে মিলে মা-মেয়েকে গণধর্ষণ! সীমান্তে সর্ববৃহৎ মাদকের চালান লুটপাট শীর্ষক সংবাদে একাংশের ব্যাখ্যা ও প্রতিবাদ

বিয়ারসহ র‌্যাব এর হাতে আটক হ্নীলার দুই টমটম চালক

  • আপডেট সময় : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১৯৯ বার পড়া হয়েছে

ডেস্ক টেকনাফ

 

টেকনাফে র‌্যাব সদস্যরা অভিয়ান চালিয়ে অটোরিক্সা ভর্তি বিয়ারসহ দুই পাচারকারীকে আটক করেছে।
সুত্র জানায়, গত ৯জানুয়ারী (শনিবার) রাত সাড়ে ৯টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের সামনে উত্তর বরইতলী বায়তুর রহমান জামে মসজিদের সামনে বিশেষ চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশী চালায়। কিছুক্ষণ পর ব্যাটারী চালিত একটি অটোরিক্সা চেকপোস্টে এসে থামে এবং তল্লাশীকালে পালিয়ে যাওয়ার সময় চেষ্টা করলে ধাওয়া করে হ্নীলা পশ্চিম দরগাহ পাড়ার মৃত মোহাম্মদ আলীর পুত্র মোহাম্মদ নুর (২২) এবং মৃত লাল মিয়ার পুত্র মোহাম্মদ শাকের (৩৮) কে আটক করে। এরপর অটোরিক্সা তল্লাশী করে ১২টি ডায়াব অর্থাৎ ১২% ও ১১১টি আন্দামান বিয়ারসহ অটোরিক্সাটি জব্দ করা হয়।
এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের পর জব্দকৃত বিয়ার ও অটোরিক্সাসহ ধৃতদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে বলে র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর