1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ১২ মে ২০২১, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম :
ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ফ্রিল্যান্সার আজাদ টেকনাফে কোস্টগার্ডে অভিযানে ২৮ হাজার ইয়াবা সহ ৪ পাচার কারি আটক ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী কক্সবাজার জেলাবাসীকে ডিসি মামুনুর রশীদের ঈদ শুভেচ্ছা টেকনাফ পৌর ছাত্রলীগ নেতা হাতেমের উদ্যোগে ইফতার ও মাস্ক বিতরণ টেকনাফ সদর ইউনিয়ন ও ৪নং ওয়ার্ড বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন মেম্বার পদপ্রার্থী আব্দুল ফারুক টেকনাফ উপজেলা বাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম উখিয়া-টেকনাফবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এমপি শাহিন আক্তার চৌঃ মানবিক বাংলাদেশ সোসাইটি টেকনাফ শাখার পক্ষ থেকে এতিম হাফেজদের মধ্যে ঈদ বস্ত্র ও ইফতার বিতরণ হ্নীলা ইউনিয়ন বাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ০৪নং ওয়ার্ডের মেম্বার জনাব হোছাইন আহমদ মেম্বার।

পথচারীদের মাস্ক পরিয়েদিয়ে লকডাউন অমান্য কারিদের কঠোর হুঁশিয়ারি দিলেন খোরশেদ আলম, ওসি( অপারেশন)

  • আপডেট সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

সারা দেশে করোনার দ্বিতীয় ঢেউ চলছে, যাহার কারণে জনসাধারণের কথা চিন্তা করে সরকার দ্বিতীয় বারের মত কঠোর লকডাউন ঘোষণা করেছে। তারি ধারাবাহিকতায় টেকনাফ উপজেলার জনগুরুত্বপূর্ণ এলাকা হ্নীলা বাজারের লকডাউন পরিস্থিতি ও দেশে চলমান হেফাজতের নৈরাজ্য কর অবস্থা পর্যবেক্ষণ করতে হ্নীলা স্টেশনের বিভিন্ন রাস্তা ও গলিতে টহল জোরদার করেছিলেন টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) খোরশেদ আলমের নেস্তৃন্তে চৌকস বিশেষ পুলিশ টিম।

১৯ এপ্রিল (সোমবার) সকাল ১০ ঘটিকা হতে বিকাল ৩ টা পর্যন্ত হ্নীলার জনগুরুত্বপূর্ণ এলাকা গুলোতে বিশেষ নজরদারি বাড়িয়েছে টেকনাফ মডেল থানা পুলিশ। চলমান করোনা পরিস্থিতি নিয়ে বাজারে আগত সাধারণ জনগণ কে শান্ত ভাবে বুঝিয়ে বাড়ি ফেরা নিশ্চিত করা, টমটম, সিএনজি, ট্রাক, মিনি ট্রাক ও নির্দেশ অমান্য কারি দোকান দারদের কঠুর হস্তে দমন এবং মামুনোল হক কে গ্রেপ্তারের প্রতিবাদে হেফাজতের কোন মিছিল বা ধ্বংসাত্মক কার্যক্রম সংগঠিত হচ্ছে কি না তাও পর্যবেক্ষণ করেন পুলিশ । কিছু কিছু জায়গায় অসচেতন পথচারিদের নিজ উদ্যোগে মাস্ক ও পরিয়ে দেন খোরশেদ আলম । এ সময় উপস্থিত ছিলেন টেকনাফ মডেল থানার চৌকস পুলিশ অফিসার এস আই রফিকুল ইসলাম, এস আই নাছরুল্লাহ,এস আই আবু সাঈদ, এস আই বায়েজিদ, এ এস আই হেলাল উদ্দীন, সহ আরো অনেকেই।

এক প্রশ্নের জবাবে তিনি( ওসি অপারেশন) খোরশেদ আলম বলেন, সরকার দেশ ও মানুষের কথা চিন্তা করে করোনা পরিস্থিতিতে যে লকডাউন দিয়েছে তা যদি সমস্ত শ্রেনী পেশার মানুষ মেনে চলে তা হলে আমরা তাদের সাধুবাদ জানায় । আর যদি কেউ তা অগ্রাহ্য করে তাহলে তাদের কঠোর আইনের আওতায় আসতে হবে। যতদিন লকডাউন চলবে অমাদের টেকনাফ থানা পুলিশ কক্সবাজার জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম এর নির্দেশে মাঠে সর্বাত্মক অভিযান পরিচালনা করবে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর