1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
টেকনাফ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী গোলাপজান আক্তার গোলাপী এক মিনিটের জন্য বিসিএস দিতে পারলেন না ২০ পরীক্ষার্থী বিয়ের বর সাজেই চলে এলেন ভোট দিতে! থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ

পথচারীদের মাস্ক পরিয়েদিয়ে লকডাউন অমান্য কারিদের কঠোর হুঁশিয়ারি দিলেন খোরশেদ আলম, ওসি( অপারেশন)

  • আপডেট সময় : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ১৯০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

সারা দেশে করোনার দ্বিতীয় ঢেউ চলছে, যাহার কারণে জনসাধারণের কথা চিন্তা করে সরকার দ্বিতীয় বারের মত কঠোর লকডাউন ঘোষণা করেছে। তারি ধারাবাহিকতায় টেকনাফ উপজেলার জনগুরুত্বপূর্ণ এলাকা হ্নীলা বাজারের লকডাউন পরিস্থিতি ও দেশে চলমান হেফাজতের নৈরাজ্য কর অবস্থা পর্যবেক্ষণ করতে হ্নীলা স্টেশনের বিভিন্ন রাস্তা ও গলিতে টহল জোরদার করেছিলেন টেকনাফ মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) খোরশেদ আলমের নেস্তৃন্তে চৌকস বিশেষ পুলিশ টিম।

১৯ এপ্রিল (সোমবার) সকাল ১০ ঘটিকা হতে বিকাল ৩ টা পর্যন্ত হ্নীলার জনগুরুত্বপূর্ণ এলাকা গুলোতে বিশেষ নজরদারি বাড়িয়েছে টেকনাফ মডেল থানা পুলিশ। চলমান করোনা পরিস্থিতি নিয়ে বাজারে আগত সাধারণ জনগণ কে শান্ত ভাবে বুঝিয়ে বাড়ি ফেরা নিশ্চিত করা, টমটম, সিএনজি, ট্রাক, মিনি ট্রাক ও নির্দেশ অমান্য কারি দোকান দারদের কঠুর হস্তে দমন এবং মামুনোল হক কে গ্রেপ্তারের প্রতিবাদে হেফাজতের কোন মিছিল বা ধ্বংসাত্মক কার্যক্রম সংগঠিত হচ্ছে কি না তাও পর্যবেক্ষণ করেন পুলিশ । কিছু কিছু জায়গায় অসচেতন পথচারিদের নিজ উদ্যোগে মাস্ক ও পরিয়ে দেন খোরশেদ আলম । এ সময় উপস্থিত ছিলেন টেকনাফ মডেল থানার চৌকস পুলিশ অফিসার এস আই রফিকুল ইসলাম, এস আই নাছরুল্লাহ,এস আই আবু সাঈদ, এস আই বায়েজিদ, এ এস আই হেলাল উদ্দীন, সহ আরো অনেকেই।

এক প্রশ্নের জবাবে তিনি( ওসি অপারেশন) খোরশেদ আলম বলেন, সরকার দেশ ও মানুষের কথা চিন্তা করে করোনা পরিস্থিতিতে যে লকডাউন দিয়েছে তা যদি সমস্ত শ্রেনী পেশার মানুষ মেনে চলে তা হলে আমরা তাদের সাধুবাদ জানায় । আর যদি কেউ তা অগ্রাহ্য করে তাহলে তাদের কঠোর আইনের আওতায় আসতে হবে। যতদিন লকডাউন চলবে অমাদের টেকনাফ থানা পুলিশ কক্সবাজার জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম এর নির্দেশে মাঠে সর্বাত্মক অভিযান পরিচালনা করবে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর