1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
থাইল্যান্ডের রাজা-রানির সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ চাঞ্চল্যকর টমটম চালক হত্যায় জড়িত ৬ জন গ্রেফতার, গাড়িও ব্যাটারির উদ্ধার রাত ৮টার পর মার্কেট-দোকান বন্ধে মাইকিং, না মানলে ব্যবস্থা ৪ মে থেকে খোলা থাকবে স্কুল শনিবারও যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের প্রতি প্রধানমন্ত্রীর উদাত্ত আহ্বান হ্নীলায়একটি কৃষক পরিবার কে ডাকাত সাজিয়ে এলাকা ছাড়া করে ফায়দা লুটছে মহল বিশেষ সাংগঠনিক নির্দেশনায় জরুরি বার্তা দিল ছাত্রলীগ বিরল এক মহাজাগতিক ঘটনার সাক্ষী হলো বিশ্ব টেকনাফ থানায় পুরোনো কারবার ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক সিএনজি জিডিমূলে জব্দ ফেক আইডি থেকে মিথ‍্যা অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আমিনুর রহমান

কুতুবদিয়ায় বজ্রপাতে যুবকের মৃত্যু!

  • আপডেট সময় : শনিবার, ১ মে, ২০২১
  • ৩০৫ বার পড়া হয়েছে

শাহেদুল ইসলাম মনির,(কক্সবাজার) কুতুবদিয়া প্রতিনিধি।

কক্সবাজারের কুতুবদিয়ায় বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে।
শনিবার (১ মে) ভোর রাতে লেমশীখালী লুৎফর পাড়ায় এ ঘটনা ঘটে।
নিহত হলেন লেমশীখালী লুৎফর পাড়ার জয়নাল আবেদীনের পুত্র মো. সোহেল (১৮)। সে বড়ঘোপ ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার’ ২০২০ সালের আলিম (এইচএসসি) পরীক্ষার্থী।
পারিবারিক সূত্রে জানা যায়, ভোর রাত ৩টার দিকে বৃষ্টি ঝোড়ো বাতাস ও আকস্মিক বজ্রপাত হলে সোহেল (১৮) ও তার ভাই বাড়ির পাশে লবনের মাঠে পলিথিন উঠাতে যায়। এসময় বজ্রপাতে আওয়াজে সোহেল লবনের মাঠে অজ্ঞান হয়ে পড়ে তাকে উদ্ধার করে কুতুবদিয়া হাসপাতালে নেওয়া হলে মৃত বলে জানান।
এ বিষয়ে কুতুবদিয়া হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মামুনুর হক (মামুন) ঘটনার সত্যতা নিশ্চিত করেন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর