1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ গ্রেফতার ৭ পছন্দ হলেই জোরপূর্বক তুলে নিয়ে বিয়ে করা যে দেশের রীতি সাবরাং কচুবনিয়ার ইয়াবা ডনরা অধরা রুমায় সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে কেএনএফ সদস্য নিহত মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ ১৬ প্রার্থীর মনোনয়ন দাখিল নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পলকের শ্যালক সাংবাদিক হত্যা চেষ্টা মামলায় কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব আটক ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপন করবেন ছাত্রলীগ সেন্টমার্টিনে বাংলাদেশ নৌবাহিনী জাহাজ সমুদ্র জয় এর মেডিক্যাল ক্যাম্পেইন ও পরিচ্ছন্নতা অভিযান

ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ফ্রিল্যান্সার আজাদ

  • আপডেট সময় : বুধবার, ১২ মে, ২০২১
  • ৪৯৩ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকল মুসলিম ভাই-বোনদেরকে শুভেচ্ছা জানিয়েছেন ওয়েব ডেভেলপার ও গ্রাফিক্স ডিজাইনার “আজাদ খান”

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকল ফ্রিল্যান্সার, কম্পিউটার অপারেটর, ফটো সাংবাদিক, ভিডিও এডিটর, ইউটিউবার এবং সকল উদ্যোক্তা (পুরুষ ও মহিলা) ও সকল মুসলিমকে জানাই ঈদুল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন। সকলের স্বরনার্থে জানাই ঈদের দিনে সকাল বেলা গোসল দিয়ে নতুন কাপড় পরিধান ও সুগন্ধি লাগিয়ে দুরত্ব বজায় রেখে সবাই মাস্ক পরিধান করে ঈদের ময়দানে যাবেন। ঈদের নামাজ শেষে পিতা,মাতা, স্ত্রী, সন্তান, ভাই বোন, বন্ধু ও স্বজনদের নিয়ে আনন্দ করতে ভুলবেন না। পাশাপাশি ঈদুল ফিতর উপলক্ষ্যে করোনায় নিয়ম মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে,মাস্ক পরিধান করে,সচেতন হয়ে,ঘরে অবস্হান করে ঈদ উৎযাপনে সকলকে অনুরোধ জানায়।

এই পবিত্র দিনে ত্যাগের মহিমায় উজ্জল ঈদুল ফিতর দিনে আনন্দ উৎসবে ভরে উঠুক সকলের মনপ্রাণ। সকল ভেদাভেদ ভুলে গিয়ে,গরীব দুঃখীদের পাশে দাঁড়াই। পবিত্র ঈদুল-ফিতর সবার জন্য বয়ে আনুক অনাবিল সুখ ও সমৃদ্ধ ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে:-
আজাদ খান
ওয়েব ডেভেলপার ও গ্রাফিক্স ডিজাইনার
মোবা: 01878-305010
ই-মেইল: freelancerazad20@gmail.com
ওয়েব সাইট: www.freelancerazad20.blogspot.com

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর