1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

হোয়াইক্যং খারাংখালী থেকে ১লাখ ৪০ হাজার ইয়াবা উদ্ধার| Teknaf71

  • আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৩৭১ বার পড়া হয়েছে

আরাফাত সানী,শেখ রাসেল::কক্সবাজারের টেকনাফে বস্তাভর্তি ১ লাখ ৪০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার (২৯ আগস্ট) দিনগত রাত ১০টার দিকে খারাংখালী বিওপির বিআরএম ১৫ ও ১৬ এর মধ্যবর্তী সীমান্ত এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার হয়। এতে জড়িত কাউকে আটক করতে পারে নি।

টেকনাফ ২ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান রবিবার বেলা দেড়টার দিকে এ খবর জানিয়েছেন।

তিনি জানান, মিয়ানমার হতে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে পাচার হতে পারে এমন গোপন সংবাদে হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী বিওপির বিআরএম ১৫ ও ১৬ এর মধ্যবর্তী সীমান্ত এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র একটি বিশেষ টহল দল অবস্থান করে। এক পর্যায়ে শনিবার দিনগত রাত ১০টার দিকে একজন লোক দুইটি প্লাষ্টিকের বস্তা নিয়ে নাফ নদী সাঁতরিয়ে তীর থেকে বেড়ীবাঁধে উঠতে দেখে টহল দল চ্যালেঞ্জ করলে বস্তা দুইটি ফেলে দিয়ে পাচারকারী ফের মিয়ানমারের অভ্যন্তরে সাঁতরিয়ে চলে যাওয়ায় পাচারকারীকে আটক করা যায়নি। পরে বিজিবি জওয়ানরা বস্তা দু’টি উদ্ধার করে এক লাখ ৪০ হাজার হাজার ইয়াবা জব্দ করতে সক্ষম হন।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে। পরবর্তীতে আইনী প্রক্রিয়া শেষে উর্ধ্বতন কর্মকর্তাসহ গণমাধ্যমকর্মীদের নিয়ে ধ্বংস করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর