1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিএনপির জন্য মাত্র ১০ মাস বয়সে কারাগারে যাওয়া শিশু টির খোঁজ- খবর নিলেন শাহজাহান চৌধুরী আওয়ামী শাসন আমলে বিএনপির নেতা কর্মীরাই বেশি নির্যাতিত হয়েছে- শাহজাহান চৌধুরী এবার সিটি করপোরেশন সহ যেসব পৌরসভার কাউন্সিলরদের অপসারণ ফের বাড়ল স্বর্ণের দাম, দেশের ইতিহাসে সর্বোচ্চ টেকনাফে দুই মা’দ’ক কা’র’বা’রি গ্রু’পের গুলাগুলি :আ’তঙ্কে এলাকাবাসী শাহাজাহান চৌধুরি’র আগমনে যুবসমাবেশ সফল করার লক্ষ্যে টেকনাফে বিএনপির প্রস্তুতি সভা ও সমাবেশ স্থল পরিদর্শন সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

টেকনাফের মানবিক ইউএনও কম্পিউটার শোখানোর দায়িত্ব নিলেন প্রতিবন্ধী মেধাবী ছাত্র মুজিবুরের

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৩৪৩ বার পড়া হয়েছে
মোঃ আরাফাত সানী, টেকনাফ
কক্সবাজরের টেকনাফে অসহায় প্রতিবন্ধী মেধাবী ছাত্রের আগ্রহে তাকে কম্পিউটার শেখানোর জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন টেকনাফ উপজেলার মানবিক নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম। 
ঐ মেধাবী শিক্ষার্থী টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীতে মানবিক বিভাগে স্কুল পড়ুয়া ছাত্র। তার নাম মুজিবুর রহমান। তিনি লেখাপড়ার পাশাপাশি কম্পিউটার শিখার আগ্রহ ছিল অনেক আগে থেকে। তবে দারিদ্রতা সেই জীবন সংগ্রামে সপ্ন পূরন করতে হিমসিম ও প্রতিবন্ধকতার কারণে বাধাগ্রস্ত হলে অবশেষে  টেকনাফ উপজেলার নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবগত করা হলে। ওনি বক্তিগত উদ্যোগে তাকে কম্পিউটার শেখানোর জন্য দায়িত্ব নেন। আর মনোযোগ দিয়ে পড়ালেখা চালিয়ে যেতে আশ্বস্ত করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তার মহতি এই উদ্যোগকে আবেগাপ্লুত হয়ে ছাত্রের মা বলেন, আমরা দারিদ্র হওয়ায় আমার ছেলেকে কম্পিউটার শিখাইতে না পারলেও কিন্তু মানবিক ইউএনও মোঃ সাইফুল ইসলাম আমার ছেলেকে কম্পিউটার লিখানোর দায়িত্ব নেওয়ায় আমি ও আমার পুরো পরিবারসহ তার সহপাঠী বন্ধু বান্ধব সকল শুভাকাঙ্খীরা  ওনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি ওনার সুস্বাস্থ্য ও কামনা  দীর্ঘায়ু কামনা করছি। 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর