1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা

টেকনাফে দেড় লাখ মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস করল উপজেলা প্রশাসন

  • আপডেট সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ২৮১ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী,টেকনাফ

কক্সবাজারের টেকনাফে সরকারি নির্দেশ অমান্য করে সাগরে মৎস্য আহরণের অপরাধে ১ লাখ ৫০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়।

২৫ জুন (শুক্রবার) সকাল থেকে দুপুর পর্যন্ত টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবুল মনসুর এর নেতৃত্ব অভিযানে উপস্থিত ছিলেন টেকনাফ উপজেলা সিঃ মৎস্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, টেকনাফ (২ বিজিবি) কর্মকর্তাগন, টেকনাফ কোস্টগার্ড স্টেশানসহ টেকনাফ উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ শহিদ উল্লাহ সহ যৌথ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় বাহারছড়া নোয়াখালী পাড়া , উত্তর লম্বরী,লেঙ্গুর বিল ঘাট সহ বিভিন্ন মৎস্য ঘাটে মোবাইলকোর্টের মোবাইল মাধ্যমে পরিচালনা করে ১লাখ ৫০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করে আগুনে পুড়ে ধ্বংস করা হয়। জব্দকৃত নিষিদ্ধ কারেন্ট জালের বর্তমান বাজার মূল্য আনুমানিক ৩০ লাখ টাকা।

এ সময় টেকনাফ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় মোবাইলকোর্ড পরিচালনা করা হয়। তিনি আরও জানান, সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে যারা অবৈধ কারেন্ট জাল ব্যবহার করে মাছ আহরণ করবে তাদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। পাশাপাশি অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর