1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট নিয়ে নতুন আদেশ

  • আপডেট সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ২৪৬ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক

করোনায় বিধ্বস্ত পুরো দেশ। দেশজুড়ে করোনার প্রকোপ ঠেকাতে দেশে জারি করা হয়েছে কঠোর বিধিনিষেধ। লকডাউনে বন্ধ রয়েছে শিক্ষাপ্রতিষ্ঠানের সকল কার্যক্রম। এদিকে, ২০২২ সালের এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট নিয়ে নতুন অফিস আদেশ জারি করা হয়েছে। করোনার ভয়াবহ প্রকোপ ঠেকাতে সরকারের কঠোর বিধিনিষেধের জন্য অফিস আদেশে এ পাবলিক পরীক্ষার প্রত্যেক পরীক্ষার্থীর অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত করা হয়েছে।

শনিবার (২৪ জুলাই) এ সংক্রান্ত অফিস আদেশ জারি করে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর।

আদেশে জানানো হয়, ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের জন্য জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তুক বোর্ড (এনসিটিবি) প্রণীত অ্যাসাইনমেন্ট কার্যক্রম গত ১৪ জুন থেকে চলমান। এরই মধ্যে গ্রেডভিত্তিক চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়েছে। করোনাজনিত সংক্রমণ রোধে সররকার আরোপিত বিধিনিষেধের কারণে অ্যাসাইনমেন্ট কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর