1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সেনাবাহিনীর নারীরা ইউনিফর্মের সঙ্গে হিজাবও পরতে পারবেন ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা!

বিভিন্ন নিউজ পোর্টালে আরফাতের নামে মিথ্যা প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • আপডেট সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ২৪৫ বার পড়া হয়েছে

সংবাদ দাতা

গত ০২ ডিসেম্বর টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের লেদা এলাকায় কক্সবাজার র‌্যার্ব-১৫ অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা সহ মোঃ আরিফ মুন্না (১৯) নামের এক মাদক কারবারি কে আটক করেছে। এবং সাথে তাহার সহযোগী হিসাবে সরোয়ার (২০) কে পালাতক আসামি করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। যাহা টেকনাফ কে মাদক নির্মূল করতে আইন শৃঙ্খলা বাহিনীর সফল সাঁড়াশি অভিযান বলে মনে করি।

কিন্তুু ঐ সফল অভিযানের সংবাদের শেষ আংশে বিভিন্ন গণমাধ্যমে প্রেস বিজ্ঞপ্তির বাইরে অনেক সুত্রে জানা যায় বলে আমার নাম উল্লেখ করে ( আরফাত ) মিথ্যা সংবাদ পরিবেশ করেছে কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল। যাহা আমার দৃষ্টি গোচর হলে নিজেরা হতভাগ ও আশ্চুর্যান্বিত হয়।

এর প্রকৃত ঘটনা ও ব্যাখ্যা হল, আমি আরফাত প্রকৃত পক্ষে এক জন গাড়ির ড্রাইবার। অপরের একটি ছোট পিকআপে চাকরি করে আমার সংসার চালায় । আমার এলাকার কিছু লোকজন জাতির বিবেক সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে আমি সহ আমার পরিবার কে সমাজের কাছে হেয় করার জন্য জঘন্য ঘৃণিত মরণনেশা ইয়াবার সাথে জড়িয়ে সংবাদ প্রচার করে আমার জীবন কে কলঙ্কিত করতে উঠে পড়ে লেগেছে শত্রুরা । আটক কৃতরা আমার এলাকার হওয়ায় তাই বলে কি আমি ও অপরাধী! অথচ আমি তো সেখানে জড়িত ছিলাম না। তাকে যখন র‌্যার্ব আটক করে তখনই তো আমি কক্সবাজার ছিলাম মালিকের গাড়ি নিয়ে। তাই আমি ভবিষ্যতে এ রকম মিথ্যা সংবাদ পরিবেশ না করার জন্য সংবাদিক ভাইদের প্রতি বিনীত অনুরোধ জানাচ্ছি।

নিবেদক
নাম – মোঃ আরাফাত
( পেশা গাড়ি চালক)
পিতা – এজাহার মিয়া
হ্নীলা ৯ নং ওয়ার্ড, টেকনাফ, কক্সবাজার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর