1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

টেকনাফে ড্রামের ভিতরে থেকে ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করলো পুলিশ

  • আপডেট সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ২১৪ বার পড়া হয়েছে

মোঃ আরাফাত সানী/নাছির উদ্দীন রাজ,টেকনাফ

কক্সবাজারের টেকনাফে মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। সোমবার রাত সাড়ে বারোটার দিকে টেকনাফ সদর ইউপির মিঠা পানির ছড়া গ্রামের ইউনুসের বাড়ির নিজ কক্ষ হতে তা উদ্ধার করা হয়।

সোমবার বিকেলে গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানা ওসি মোঃ হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সদর ইউনিয়নের মিঠা পানির ছড়া একটি বাড়িতে ইয়াবা ও ফেনসিডিল ক্রয় বিক্রয়ের জন্য মজুদ রয়েছে এমন খবরে অভিযানে যায় পুলিশ। এ সময় বাড়ির মালিক পালিয়ে যায়। পরে ওই বাড়িতে তল্লাশি চালিয়ে বাড়ির কক্ষে আলমিরার পাশে ড্রামের ভিতরে ইয়াবা ও ফেনসিডিল উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, বাড়িতে মাদক মওজুদ রাখার অপরাধে মাদক আইনে উদ্ধারকৃত মালামাল নিয়ে মাদক আইনে বাড়ি মালিক ইউনুসকে পলাতক আসামি করে টেকনাফ মডেল থানার একটি মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর