1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফে ৯০ হাজার পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক |Teknaf 71

  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৬৬৬ বার পড়া হয়েছে

মো. আরাফাত সানি, টেকনাফ প্রতিনিধি।

সীমান্ত শহর থানাধীন হ্নীলায় অভিযান পরিচালনা করে ৯০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একজন৷ রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫।

মঙ্গলবার (১০ জানুয়ারী) সকালে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-১৫ জানান, র‌্যাব-১৫ কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গত
সোমবার (৯ জানুয়ারী) বারোটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ লেদা রোহিঙ্গা ক্যাম্পের শামসুল আলম এর বসত ঘরের নিকট এক অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী শামসুল আলমকে আটক করে। পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক ব্যক্তির দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে ৯০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ লেদা ২৪ নং রোহিঙ্গা ক্যাম্পের ক্লক-১২ এর নুর আলম ছেলে শামসুল আলম (৩৪) কে আটক করা হয় এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর আগেই আরো তিনজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

র‌্যাব আরও জানান, ধৃত ব্যক্তি ও পলাতক আসামীরা দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে জেলাসহ বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। ধৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর