1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফ পৌর যুবলীগের নবনির্বাচিত সভাপতি ও সা: সম্পাদক নেতৃত্বে ৩নং ওয়ার্ডের কর্মী সমাবেশে পৌর যুবলীগের নবনির্বাচিত সভাপতি ও সাঃ সম্পাদক সংবর্ধিত

  • আপডেট সময় : শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৪৫০ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি:-

বাংলাদেশ আওয়ামী যুবলীগ টেকনাফ পৌর শাখার নবনির্বাচিত কমিটির প্রথম বারের মতো পৌর সভার ৩নং ওয়ার্ডের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

২৫ ফেব্রুয়ারি (শনিবার) বিকাল ৩টার সময় পৌরসভার কে.কে পাড়ার রাশিয়ান ফিশারী মাঠে ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সামির কায়সারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আইয়ুবের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে সংবর্ধিত অতিথির গুরুত্বপূর্ণ বক্তব্যে টেকনাফ পৌর যুবলীগের নবনির্বাচিত সভাপতি রেজাউল করিম ধইল্যা বলেন- পরিচ্ছন্ন, মেধাবী, পরিশ্রমী ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত স্বাধীনতার স্বপক্ষের যুবকদের তৃণমূল পর্যায় থেকে সুসংগঠিত ও শক্তিশালী করে টেকনাফ পৌর যুবলীগকে স্মার্ট যুবলীগে রূপান্তর করা হবে। এসময় তিনি উপস্থিত নেতাকর্মীদের দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশরত্ন শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে জনকল্যাণমূলক কাজে নিজেদের সম্পৃক্ত হওয়ার আহবান জানান।

সংবর্ধিত অতিথির সাংগঠনিক দিকনির্দেশনামূলক বক্তব্যে টেকনাফ পৌর যুবলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহ বলেন- আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রক্ষমতায় অধিষ্ঠিত করার জন্য টেকনাফ পৌর যুবলীগকে ওয়ার্ড পর্যায় থেকে নতুনভাবে ঢেলে সাজানো হবে। তিনি টেকনাফ পৌর যুবলীগকে ওয়ার্ড পর্যায় থেকে ঢেলে সাজাতে গিয়ে সাবেক ছাত্রলীগের পরিক্ষিত নেতাকর্মী, দক্ষ, সুশিক্ষিত, মেধাবী, পরিশ্রমী ও আওয়ামী পরিবারের সন্তানদের মূল্যায়ন করবেন বলে উপস্থিত নেতাকর্মীদের আশ্বস্ত করেন।

এসময় অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন- টেকনাফ উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক আবদুল মতিন ডালিম, পৌর যুবলীগ নেতা নুরুল আলম, ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবদুল আজিজ (আব্দু), ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি তৈয়ব ও সাধারণ সম্পাদক ওবাইদুর রহমান প্রমুখ।

কর্মী সমাবেশের শুরুতে টেকনাফ পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যেক্ষ ভোটে নির্বাচিত সভাপতি রেজাউল করিম ধইল্যা ও নির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল্লাহকে ৩নং ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা ফুলেল তোড়া দিয়ে বরণ করে নেন এবং সংবর্ধনা দিয়ে সম্মানিত করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর