1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
ডিএনসি’র অভিযানে ১ কেজি বিদেশি মাদক আইস’সহ টেকনাফে মাদক কারবারি আটক বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন! সেন্টমার্টিনের চেয়ারম্যান মুজিবের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত

র‌্যাব-১৫ জালে দুই মাদক কারবারি উদ্ধার ৩০ হাজার পিস ইয়াবা

  • আপডেট সময় : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ২৮০ বার পড়া হয়েছে

নাছির উদ্দীন রাজ, টেকনাফ

কক্সবাজার টেকনাফের ঝিমংখালী এলাকায় অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব-১৫’র সদস্যরা। এ সময় তাদের জালে আটক হয় দুই কারবারি। আটকরা হলেন, হোয়াইক্যং ইউপির ঝিমংখালী এলাকার হাফেজ আহম্মদের ছেলে জাহেদ হোসেন (২৮) ও মৃত কাদের হোসেনের ছেলে মোঃ নাসির উদ্দিন (২৬)।

শনিবার (২৪জুন) সন্ধ্যায় র‌্যাব-১৫ এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব-১৫ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়, ঝিমংখালী পূর্বপাড়া এলাকায় কতিপয় মাদক কারবারী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের লক্ষ্যে ইয়াবাসহ অবস্থান করছে।

উক্ত তথ্যের প্রেক্ষিতে কক্সবাজার র‌্যাব-১৫,র সিপিএসসি এর একটি চৌকস আভিযানিক দল ওই স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনার একপর্যায়ে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে ২জন ব্যক্তি সন্দেহজনকভাবে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা কালে আভিযানিক দল তাদেরকে আটক করতে সক্ষম হয়।

পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৩০ হাজার পিস ইয়াবা এবং বিভিন্ন ব্র্যান্ডের ৬টি মোবাইল ফোন ও ৮টি সিম উদ্ধার করা হয়।

তাহারা আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর