1. akfilmmultimedia@gmail.com : admin2020 :
  2. teknafchannel71@gmail.com : teknaf7120 :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সর্বোচ্চ দামে নিলাম পেলেন টেকনাফ স্থল বন্দরের ব্যবসায়ী ওমর ফারুক সিআইপি টেকনাফে ৭০ হাজার মানুষ বেকার- কর্মহীন : জড়িয়ে পড়ছে অবৈধ কর্মকাণ্ডে টেকনাফের হ্নীলাতে নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন টাকা লুটপাট ও বাড়ি ভাংচুর থানায় অভিযোগ তথ্যপ্রযুক্তি ইন্ডিয়ান সাইবার সিকিউরিটি ফোর্স টিমে যোগ দিলেন সাংবাদিক হাফেজ আহমদ জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন টেকনাফে প্রেমিকের সাথে প্রেমিকার পলায়ন হয়রানী মূলক মামলায় গ্রেফতার আতঙ্কে ৫ শিশুর মা! হ্নীলা ইউনিয়ন দক্ষিণ শাখা যুবদলের যুব সমাবেশ অনুষ্টিত টেকনাফে জমি বিরোধের জেরে ফেইসবুক পোস্ট দিয়ে প্রতি পক্ষকে স’ন্ত্রা’সী সাজানোর পাঁয়তারার প্রতিবাদ ও ব্যাখ্যা ইসলামি আন্দোলন বাংলাদেশ টেকনাফ উপজেলা দক্ষিণ শাখা’র সদর ইউনিয়ন কমিটি সম্পন্ন। বন্যার্ত ৫’শ পরিবারকে ত্রাণ দিলেন টেকনাফ নয়াপাড়ার নিবন্ধিত রোহিঙ্গারা

টেকনাফ উপজেলা নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারনা শুরু, দেখুন কে কোন মার্কা পেল

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৩৭ বার পড়া হয়েছে

ফারুকুর রাহমান (টেকনাফ)

আসন্ন টেকনাফ উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে টেকনাফ উপজেলা নির্বাচন । এতে চেয়ারম্যান ভাইস-চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান সহ ৯ জন প্রার্থী রয়েছেন ।

আজ সোমবার কক্সবাজার থেকে চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যানদের মাঝে প্রতীক বরাদ্দ করা হয়। প্রতীক বরাদ্দ পাওয়ার পরপরেই শুরু হয়েছে প্রচার-প্রচারণা আচরণবিধি অনুযায়ী ভোট গ্রহণের ৩২ ঘণ্টা আগেই সব ধরনের প্রচার-প্রচারণা বন্ধ থাকবে। আগামী ২৭ মে রাত ১২টা পর্যন্ত প্রার্থীরা প্রচার-প্রচারণা চালাতে পারবেন। ২৯ মে অনুষ্ঠিত হবে টেকনাফ উপজেলা নির্বাচন ।

চেয়ারম্যান পদে রয়েছেন- জাফর আলম (আনারস) প্রতীক প্রতিদ্বন্দিতা করছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম, (টেলিফোন) প্রতীক ও দিদার আলম (মোটরসাইকেল) প্রতীক ।

ভাইস চেয়ারম্যান পদে- সাবেক ভাইস-চেয়ারম্যান মৌলানা রফিক উদ্দিন (মাইক) প্রতীক প্রতিদ্বন্দিতা করছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সরওয়ার আলম (টিউবওয়েল) ও (চশমা) প্রতীকে মোহাম্মদ আবু ছিদ্দিক ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আছেন- হ্নীলা ইউনিয়ন পরিষদের মহিলা মেম্বার মরর্জিনা আক্তার (ফুটবল) প্রতীকে প্রতিদ্বন্দিতা করছেন, বর্তমান ভাইস-চেয়ারম্যান তাহেরা আক্তার (পদ্মফুল) প্রতীক ও টেকনাফ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম জান আক্তার গোলাপি (কলসি) প্রতীক ।

টেকনাফ উপজেলা নির্বাচন কার্যালয়ের তথ্য অনুযায়ী এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭৭ হাজার ৬৫৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯০ হাজার ৯৪ জন ও মহিলা ভোটার ৮৭ হাজার ৫৬৩ জন। ৬০টি কেন্দ্রে উপজেলার ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর